আশুলিয়া প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি শহীদুল্লাহ।।সম্পাদক মিতু

24 March, 2019 : 12:32 pm ৭৪

আশুলিয়া।।

আশুলিয়া প্রেসক্লাবের ষষ্ঠ দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে সাবেক সভাপতি শহীদুল্লাহ মুন্সী ও সাধারণ স¤পাদক পদে মোছা. শেফালী খাতুন মিতু বিজয়ী হয়েছেন। গতকাল শনিবার সকাল ১১টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত বিরতীহীনভাবে ভোট গ্রহণ শেষে গণনার মাধ্যমে বিজয়ী ঘোষণা করা হয়।

সভাপতি পদে গত দুইবারের সভাপতি সময় টিভির প্রতিনিধি মোজাফফর হোসাইন জয় এবং যায় যায় দিন এর সাভার/আশুলিয়া প্রতিনিধি শহীদুল্লাহ মুন্সী প্রতিদ্বন্দ্বীতা করেছেন। নির্বাচনে মোট ৫৪ ভোটের মধ্যে ৫৩ টি ভোট কাস্ট হয়। এর মধ্যে ৩৩ ভোট পেয়ে শহীদুল্লাহ মুন্সী বিজয়ী হন। অপর দিকে তার নিকটতম প্রতিদ্যন্দী মোজাফফর হোসাইন জয় পান ১৯ ভোট। সাধারণ স¤পাদক পদে মোট ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এদের মধ্যে শেফালী খাতুন মিতু ২৫টি ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রার্থী জহিরুল ইসলাম খান লিটন ১৭ ভোট পেয়েছেন। এই পদে লাইজু আহমেদ পেয়েছেন ১০টি ভোট। প্রধান নির্বাচন কমিশনার অপু ওহাবের ঘোষণা অনুযায়ী অন্যান্য পদে যারা বিজয়ী হয়েছেন- তারা হলেন সহ-সভাপতি পদে মোট ৫ জনের মধ্যে বিজয়ী ২ জন হলেন- ওমর ফারুক ২৭ ভোট এবং কামাল উদ্দিন চৌধুরী ১৯ ভোট পান। যুগ্ম-স¤পাদক পদে ২৯ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন জাহাঙ্গীর আলম রাজু। তার প্রতিদ্বন্দ্বী ওবায়দুর রহমান লিটন পেয়েছেন ২৪ টি ভোট। সাংগঠনিক স¤পাদক পদে ৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো. আমিনুল ইসলাম। এই পদে মো. মনিরুল ইসলাম পেয়েছেন ১৮ ভোট। দপ্তর স¤পাদক পদে ৩৩ ভোট পেয়ে বিজয়ী হন মো. মনির মন্ডল। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. সাঈম সরকার পেয়েছেন ১৯ ভোট। প্রচার ও প্রকাশনা স¤পাদক পদে মুন্সী মেহেদী হাসান ও আবুল হায়াত বাচ্চু প্রতিদ্বন্দ্বীতা করেছেন। ৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আবুল হায়াত বাচ্চু। মুন্সী মেহেদী হাসান পেয়েছেন ১৫ ভোট।

এছাড়াও ৫ জন প্রার্থী কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করেছেন। এদের মধ্যে আশরাফ হোসেন কামাল ৩৯ ভোট, আলী আজম সরকার ৩২ ভোট, এবং একেএম কামরুজ্জামান ২৮ ভোট পেয়ে ৩ জন নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য, কোষাধ্যক্ষ পদে এবং ক্রীড়া ও সাংস্কৃতিক স¤পাদক পদে একজন করে প্রার্থী থাকায় ওই দুই পদে যথাক্রমে তুহিন আহমেদ এবং অপু খন্দকার আগেই বিনা ভোটে নির্বাচিত হয়েছেন।

[gs-fb-comments]