ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মধ্যপাড়া ও বিশ্বরোড এলাকায় অনুমোদনবিহীন জ্বালানি তেলসহ পেট্রোলিয়াম দ্রব্য মজুত এবং বিক্রয়ের অপরাধে দুটি প্রতিষ্ঠানকে মোবাইল কোর্টের অর্থদণ্ড

24 March, 2019 : 3:48 pm ৭৩

ব্রাক্ষণবাড়িয়া।।

আজ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাধীন মধ্যপাড়া, বিশ্বরোড এলাকায় অনুমোদনবিহীনভাবে জ্বালানি তেলসহ পেট্রোলিয়াম দ্রব্য মজুত এবং বিক্রয়ের অপরাধে দুটি প্রতিষ্ঠানকে মোবাইল কোর্টের অভিযানে বাংলাদেশ পেট্রোলিয়াম আইন ২০১৬ এর আওতায় ৫০০০/ টাকা করেআজ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাধীন মধ্যপাড়া, বিশ্বরোড এলাকায় অনুমোদনবিহীনভাবে জ্বালানি তেলসহ পেট্রোলিয়াম দ্রব্য মজুত এবং বিক্রয়ের অপরাধে দুটি প্রতিষ্ঠানকে মোবাইল কোর্টের অভিযানে বাংলাদেশ পেট্রোলিয়াম আইন ২০১৬ এর আওতায় ৫০০০/ টাকা করে মোট ১০০০০/- টাকা অর্থদণ্ড আরোপ করা হয় যা ডিসি আর মূলে তাৎক্ষণিক আদায় করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব পংকজ বড়ুয়া উক্ত অভিযান পরিচালনা করেন। এসময় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এস আই সাইফুল ইসলামসহ সংগীয় পুলিশ সদস্যগণ উপস্থিত থেকে সহযোগিতা করেন। মোট ১০০০০/- টাকা অর্থদণ্ড আরোপ করা হয় যা ডিসি আর মূলে তাৎক্ষণিক আদায় করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব পংকজ বড়ুয়া উক্ত অভিযান পরিচালনা করেন। এসময় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এস আই সাইফুল ইসলামসহ সংগীয় পুলিশ সদস্যগণ উপস্থিত থেকে সহযোগিতা করেন।

[gs-fb-comments]