নবীনগর ৮টি কেন্দ্রে পূণ:ভোটগ্রহনের দাবী

1 April, 2019 : 12:42 pm ১৬৬

নবীনগর।।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় নির্বাচনের ফল প্রত্যাখান করে আট কেন্দ্রে পুনঃভোটের দাবি জানিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটো। গত রোববার রাত সাড়ে ১২.১৫ মি:টার দিকে উপজেলা আওয়ামী লীগেরে কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ দাবি জানান তিনি। এরপূর্বে তিনি সহকারী রিটার্নিং কর্মকর্তার মাধ্যমে রিটার্নিং কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন বলে জানান ।
লিখিত অভিযোগে তিনি বলেন, দোয়াত কলমের এজেন্ট ও সমর্থকরা আমাদের এজেন্টদের আটটি কেন্দ্র থেকে জোরপূর্বক বের করে দেয়। পার্শ্ববর্তী ভোটারদেরকেও কেন্দ্র আসতে বাধা দেয়। কেন্দ্রগুলো হলো- বার আউলিয়া মাদ্রাসা, ব্রাহ্মণহাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধনাশি সরকারি প্রাথমিক বিদ্যালয়, লাপাং সরকারি প্রাথমিক বিদ্যালয়, লাউরফতেপুর বালক বিদ্যালয়, শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কোনাউর সরকারি প্রাথমিক বিদ্যালয়। এসব কেন্দ্রের মধ্যে ব্রাহ্মণহাতা কেন্দ্রে নৌকা মার্কায় শূন্য ভোট পাওয়ায় বিস্ময় প্রকাশ করেছেন অন্য একটি কেন্দ্রেও দুইটি ভোট পরেছে অভিযোগ করেন যা কাংক্ষিত নয়।
এ সময় সাবেক এমপি ফয়জুর রহমান বাদল, আওয়ামীলীগ নেতা কাজী মোর্শেদ হোসেন কামাল, শিব শংকর দাস, বোরহান উদ্দিন আহম্মেদ নসু, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলাম সাংবাদিকদের বলেন, নির্বাচন চলাকালিন সময়ে এ অভিযোগ করার প্রয়োজন ছিল,অভিযোগটি হয়েছে রাত ১১.৫৬ মি:,আমরা নিয়মতান্ত্রিকভাবে সঠিক সময়ে নিরপেক্ষ ও সুষ্ঠভাবে ভোট গ্রহন সম্পূর্ন করে ফলাফল ঘোষনা করেছি,আবেদনটি নির্বাচন কমিশনে পাঠিয়ে দেওয়া হবে,প্রয়োজনে কমিশন তদন্ত করে দেখতে পারে ।

য়ছে।

[gs-fb-comments]