বিশ্বের সকল জীবের কল্যান কামনায় আমড়াগাছিয়া সার্বজনীন শ্রী শ্রী গোবিন্দ মন্দিরে মহানাম যজ্ঞানুষ্ঠান আরম্ভ। বাগেরহাটের শরণখোলা থানাধীন ১ নং ধানসাগর ইউনিয়নের আমড়াগাছিয়া সার্বজনীন শ্রী শ্রী গোবিন্দ মন্দিরে সকল ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে শুভ অধিবাস এর মাধ্যমে শুরু হলো মহানাম যজ্ঞানুষ্ঠান। প্রত্যেক বছরের ন্যায় এবছর ও ২৪ প্রহর ব্যাপি মহানাম কীর্তন।

অনুষ্ঠান উপলক্ষে মন্দির প্রাঙ্গণ ব্যাপক আলোকসজ্জায় সজ্জিত। ভক্তদের পদচারণায় ও মহানামের সুমধুর ধ্বনিতে এলাকার আকাশ বাতাস মুখরিত। দেখে যেন মনেহয় এ এক নব বৃন্দাবনে পূর্নআত্মাদের মিলন মেলা।

এ বছর মহানাম কীর্তন কমিটির সভাপতিঃ- বাবু নির্মল বিশ্বাস, সাধারণ সম্পাদকঃ- বাবু রাজিব কান্তি হালদার ও কোষাধ্যক্ষঃ- বাবু উত্তম কুমার হাওলাদার। কীর্তন কমিটির সভাপতির কাছে অনুষ্ঠানের সার্ভিক বিষয় সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমাদের মন্দিরের আলাদা একটি সুনাম আছে, আমরা সেই সুনামকে ধরে রাখতে চাই। তারই ধারাবাহিকতায় এবছরের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকল ভক্তদের মহানাম শ্রবণ করতে আসার জন্য অনুরোধ করছি।

একমাত্র এই মহানামই পারবে কলির এই আধার থেকে আমাদেরকে আলোকিত করতে। তিনি আমাদেরকে আরও জানান ২৪ প্রহর মানে ৩ দিন ৩ রাত এ কীর্তন চলবে আর এই কীর্তন চলাকালীন সময়ে আগাত সকল ভক্তদের জন্য রয়েছে প্রসাধের ব্যাবস্থা।৬ এপ্রিল অধীবাসের মধ্য দিয়ে ৭/৮/৯ এপ্রিল ৩ দিন ব্যাপি ২৪ প্রহর মহানাম যজ্ঞানুষ্ঠান চলবে।