ব্রাহ্মণবাড়িয়া।। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু'দল গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে।
মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার বাহাদুরপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ ও স্থানীয়রা জানান, সকালের দিকে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বাহাদুরপুর গ্রামের সারং বাড়ি ও শেখ বাড়ির ছেলেদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দু'পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ফের সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
"/>

আশুগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-১৫

16 April, 2019 : 11:08 am ১৯৭

ব্রাহ্মণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার বাহাদুরপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালের দিকে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বাহাদুরপুর গ্রামের সারং বাড়ি ও শেখ বাড়ির ছেলেদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ফের সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com