প্রধান অতিথির আসন আলোকিত করে রাখেন হিন্দু মহাজোটের সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি এবং ঢাকা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী সুকুমার যীশু(হিন্দু রত্ন)। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শ্রী সমির মহাজন' সম্মানিত প্রধান উপদেষ্টা হিন্দু মহাজোট বাহারাইন ও মহারক শাখার প্রধান উপদেষ্টা। বিশেষ অতিথি বৃন্দ হিসেবে আরো উপস্থিত ছিলেন: শ্রী তপন সূত্রধর প্রতিষ্ঠাকালীন প্রধান উপদেষ্টা ও বর্তমান উপদেষ্টা হিন্দু মহাজোট বাহারাইন।শ্রী অভিনাশ পাল নির্বাহী সভাপতি হিন্দু মহাজোট বাহারাইন ও ভারপ্রাপ্ত সভাপতি নাঈম শাখা। শ্রী অনুকুল দেবনাথ প্রধান সমন্বয়কারী হিন্দু মহাজোট বাহারাইন ও প্রতিষ্ঠাতা সভাপতি জানোচান শাখা।শ্রী দুলাল দাস সম্মানিত উপদেষ্টা হিন্দু মহাজোট বাহরাইন ও প্রতিষ্ঠাতা সভাপতি মহারক শাখা।শ্রী সুকুমার দাস সম্মানিত সিনিয়র সহ-সভাপতি হিন্দু মহাজোট বাহরাইন ও প্রতিষ্ঠাতা সভাপতি সালমাবাদ শাখা। শ্রী লিটন শর্মা মহাসচিব হিন্দু মহাজোট বাহারাইন ও উপদেষ্টা সালমাবাদ শাখা। শ্রী বিষ্ণুপদ দেব সিনিয়র যুগ্ম মহাসচিব ও প্রতিষ্ঠাতা মহাসচিব নাইম শাখা। শ্রী বিজয় পাল সহ-সভাপতি হিন্দু মহাজোট বাহরাইন ও আহ্বায়ক জুনাবিয়া শাখা। শ্রী বিধান মজুমদার সাংগঠনিক সম্পাদক হিন্দু মহাজোট বাহরাইন ও প্রতিষ্ঠাতা মহাসচিব মহারক শাখা।শ্রী রুপম পাল সহ- সাধারণ সম্পাদক হিন্দু মহাজোট বাহরাইন ও প্রতিষ্ঠাতা মহাসচিব মানামা শাখা। শ্রী বিজয় দাস ভারপ্রাপ্ত সভাপতি হিন্দু মহাজোট বাহরাইন হিদ শাখা। আরো  উপস্থিত ছিলেন বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দ এবং বাহরাইনের সনাতনী বৃন্দ। "/>

বাহারাইনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট হামাদ টাউন শাখার অভিষেক সম্পন্ন

21 April, 2019 : 11:49 am ৪২০

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহারাইন কতৃক অনুমোদিত হামাদ টাউন শাখার অভিষেক ও সনাতনী সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেল ১৯শে এপ্রিল রোজ শুক্রবার ২০১৯ ইং খ্রিস্টাব্দ। পঞ্চ প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নব গঠিত কমিটি সভাপতি সুবল কৃষ্ণ সুএধর ,অনুষ্ঠান উদ্বোধন করেন হিন্দু মহাজোট বাহারাইন এর বর্তমান সম্মানিত সভাপতি এবং ঢাকা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বকুল সূত্রধর।

প্রধান অতিথির আসন আলোকিত করে রাখেন হিন্দু মহাজোটের সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি এবং ঢাকা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী সুকুমার যীশু(হিন্দু রত্ন)। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শ্রী সমির মহাজন’ সম্মানিত প্রধান উপদেষ্টা হিন্দু মহাজোট বাহারাইন ও মহারক শাখার প্রধান উপদেষ্টা।

বিশেষ অতিথি বৃন্দ হিসেবে আরো উপস্থিত ছিলেন: শ্রী তপন সূত্রধর প্রতিষ্ঠাকালীন প্রধান উপদেষ্টা ও বর্তমান উপদেষ্টা হিন্দু মহাজোট বাহারাইন।শ্রী অভিনাশ পাল নির্বাহী সভাপতি হিন্দু মহাজোট বাহারাইন ও ভারপ্রাপ্ত সভাপতি নাঈম শাখা। শ্রী অনুকুল দেবনাথ প্রধান সমন্বয়কারী হিন্দু মহাজোট বাহারাইন ও প্রতিষ্ঠাতা সভাপতি জানোচান শাখা।শ্রী দুলাল দাস সম্মানিত উপদেষ্টা হিন্দু মহাজোট বাহরাইন ও প্রতিষ্ঠাতা সভাপতি মহারক শাখা।শ্রী সুকুমার দাস সম্মানিত সিনিয়র সহ-সভাপতি হিন্দু মহাজোট বাহরাইন ও প্রতিষ্ঠাতা সভাপতি সালমাবাদ শাখা। শ্রী লিটন শর্মা মহাসচিব হিন্দু মহাজোট বাহারাইন ও উপদেষ্টা সালমাবাদ শাখা।

শ্রী বিষ্ণুপদ দেব সিনিয়র যুগ্ম মহাসচিব ও প্রতিষ্ঠাতা মহাসচিব নাইম শাখা। শ্রী বিজয় পাল সহ-সভাপতি হিন্দু মহাজোট বাহরাইন ও আহ্বায়ক জুনাবিয়া শাখা। শ্রী বিধান মজুমদার সাংগঠনিক সম্পাদক হিন্দু মহাজোট বাহরাইন ও প্রতিষ্ঠাতা মহাসচিব মহারক শাখা।শ্রী রুপম পাল সহ- সাধারণ সম্পাদক হিন্দু মহাজোট বাহরাইন ও প্রতিষ্ঠাতা মহাসচিব মানামা শাখা। শ্রী বিজয় দাস ভারপ্রাপ্ত সভাপতি হিন্দু মহাজোট বাহরাইন হিদ শাখা। আরো  উপস্থিত ছিলেন বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দ এবং বাহরাইনের সনাতনী বৃন্দ।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com