ভারতের বিজেপি ও নরেন্দ্র মোদীর বিজয় প্রার্থনা করে বিশেষ প্রার্থনা করেন হিন্দু মহাজোট

22 April, 2019 : 3:12 pm ১০১

ঢাকা ।।

  • ভারতের নির্বাচনে নরেন্দ্র মোদি ও বিজেপির পক্ষে ভোট দেওয়ার জন্য ভারতে অবস্থানরত আত্মীয় স্বজনদেরকে প্রচারনা করার জন্য ও ভোট দেওয়ার অনুরোধ জানিয়ে হিন্দু মহাজোটের বিভিন্ন জেলা নেতৃবৃন্দ সমন্বয়ে মিটিং ও বিজেপি ও নরেন্দ্র মোদীর বিজয় প্রার্থনা করে বিশেষ প্রার্থনা পরিচালনা করে হিন্দু মহাজোট নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন পদ্মফুল সনাতন ধর্মের প্রতিক। সকল দেব দেবতা ও মহাপুরুষ পদ্ম ফুলের উপর অবস্থান করেন।
    নরেন্দ্র মোদী এখন বিশ্বনেতা। বিজেপি নির্বাচনে জিতলে সমগ্র পৃথবীর কল্যাণ হয়। নরেন্দ্র মোদী বিশ্বাস করেন ” বসুধৈব কুটুম্বকম” পৃথিবীর সকল মানুষ, সকল প্রাণী আমাদের আত্মীয়। এতে করে পৃথিবীর সকল মানুষের মধ্যে সৌহার্দ্য সম্প্রীতি প্রতিষ্ঠিত হয়েছে;যা অব্যাহত থাকবে। বাংলাদেশের উন্নয়নে মোদী সরকার বিশাল ভুমিকা রেখেছেন। বাংলাদেশের তীর্থস্থান গুলি উন্নয়নে ও নুতন নুতন মন্দির প্রতিষ্ঠায় শত শত কোটি টাকা দিয়েছেন।
    ভিষা ব্যবস্থা সহজ করেছেন। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ব্যপক ভূমিকা রেখেছেন। নির্যাতন নিপিড়নে ব্যপক ভূমিকা রেখেছেন।
    মোদী সরকার ক্ষমতায় আসলে বাংলাদেশ সহ পৃথিবীর হিন্দু সম্প্রদায়ের উন্নয়ন অব্যাহত থাকবে। অন্য সরকার আসলে এই সম্প্রীতি ও উন্নয়ন বন্ধ হয়ে যাবে। বাংলাদেশের হিন্দু সম্প্রদায়ের মানষিক শক্তি ভেঙ্গে পড়বে।
    সেকারনে হিন্দু মহাজোট সকল জেলা নেতৃবৃন্দকে অনুরোধ করেন তারা সারা দেশের সকল নেতা কর্মীদের যেন অনুরোধ করেন, তারা যেন তাদের ভারতীয় আত্মীয় স্বজনদেরকে ” পদ্ম ফুল” প্রতিকে ভোট দেন।
    আলোচনার শুরুতে মোদী ও বিজেপির বিজয় কামণা করে প্রদীপ প্রজ্জ্বলন করে বিশেষ প্রার্থনা করেন।

[gs-fb-comments]