বাঞ্ছারামপুরে কেরোসিন ও পেট্রোল ঢেলে আগুন লাগানোর ঘটনায় ফারুক গ্রেপ্তার

23 April, 2019 : 11:49 am ১০২

বাঞ্ছারামপুর।।

গত ১৯ এপ্রিল  বাঞ্ছারামপুর থানাধীন রূপসদী ইউনিয়নস্থ রূপসদী কান্দাপাড়া (০২ নং ওয়ার্ডে) গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের বাদশা মিয়া,পিতা-সাহেব আলী,সাং-রূপসদী কান্দা পাড়া,থানা-বাঞ্ছারামপুর,জেলা-ব্রাহ্মণবাড়িয়া তার সহযোগী ৫/৬ জন মিলে জনৈক কালা মিয়া কালা চোর(৪৫),পিতা-শ্যাম মিয়া ব্যাপারী সাং-রূপসদী কান্দাপাড়া, থানা-বাঞ্ছারামপুর,জেলা-ব্রাহ্মণবাড়িয়া ও তার ছেলে বিপ্লব(২০)দ্বয়কে আঘাত করতঃ কালা মিয়ার ডান পায়ের হাটুর নীচের অংশ কেটে নিয়ে যায় এবং তার ছেলে বিপ্লবের পায়ের রগ কর্তনসহ ডান হাতে দা দিয়ে কুপ দিয়ে গুরুতর জখম করে। পরবর্তীতে আহতদের উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে। ঘটনার বিষয়ে ভিকটিমের স্ত্রী ছালমা বেগম (২৮) বাদী হয়ে এজাহার দায়ের করলে বাঞ্ছারামপুর থানার মামলা নং-১১ তারিখ-২১/০৪/২০১৯খ্রিঃ ধারা-১৪৩/৪৪৭/৩২৩/
৩২৪/৩২৬/৩০৭/৩৫৪/৫০৬/১১৪ পেনাল কোড রুজু করা হয়। মামলার তদন্তভার ইন্সপেক্টর (তদন্ত) কামরুজ্জামান তালুকদারকে অর্পণ করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন, পিপিএম (সেবা), চিত্ত রঞ্জন পাল, অতিরিক্ত পুলিশ সুপার, নবীনগর সার্কেল, মোঃ আলা উদ্দিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার,জেলা বিশেষ শাখা ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেন। ভিকটিমের পা উদ্ধার ও আসামী গ্রেফতারসহ তদন্তের বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন। বর্তমানে আহত কালা মিয়া ও তার ছেলে বিপ্লব ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। বর্তমানে আহত কালা মিয়ার স্বাস্থ্যের অবস্থা উন্নতির দিকে বলে জানায়।

অদ্য ২৩/০৪/২০১৯খ্রিঃ বাঞ্ছারামপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে সূত্রে বর্ণিত মামলার সন্ধিগ্ধ আসামী ফারুক মিয়া @ ওমর ফারুক (৩৫), পিতা-মৃত আলী নেওয়াজ মিয়া, সাং-রুপসদী, কান্দাপাড়া, থানা-বাঞ্ছারামপুর, জেলা- ব্রাহ্মণবাড়িয়াকে গ্রেফতার করা হয়। এছাড়াও বর্ণিত আসামীসহ ১৮ জনের বিরুদ্ধে গত ২২/০২/২০১৯খ্রিঃ রাত্র অনুমান ১৯.০০ ঘটিকায় মোসাঃ সালমা আক্তার, স্বামী- মোঃ কালা মিয়া, সাং- রুপসদী কান্দাপাড়া, থানা-বাঞ্ছারামপুর, জেলা- ব্রাক্ষনবাড়িয়া এর বসত বাড়িতে কেরোসিন ও পেট্রোল ঢেলে আগুন লাগানোর ঘটনায় বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত, ব্রাক্ষণবাড়িয়ার সি আর মামলা নং-৪০/২০১৯,তারিখ-২৫/০২/২০১৯খ্রিঃ, ধারা-৪৪৭/৩২৩/৪৩৬/৩৮০/৫০৬(২)/১১৪/৩৪ পেনাল কোড দায়ের করে। গ্রেফতারকৃত আসামী ফারুক মিয়া সি আর -৪০/১৯ মামলার ৮নং আসামী। অন্যান্য আসামীদের গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

[gs-fb-comments]