নাসিরনগরে সাবেক ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধেসরকারি বাসাভাড়ার টাকা আত্মসাতের অভিযোগ

2 May, 2019 : 8:00 am ১৯৩

 

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর।।

সরকারি কর্মচারিরা যেখানে সরকারি কোয়াটারে থাকার স্থান পাচ্ছে না সেখানে একজন সাবেক জনপ্রতিনিধি দীর্ঘদিন যাবত বাসা ভাড়া পরিশোধ না করে পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন। সরকারি বাসা ছাড়ার জন্য বারবার তাগিদ দেয়া হলেও কর্ণপাত করছেন না। এমন অভিযোগ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও বর্তমান বিআরডিবির চেয়ারম্যান প্রদীপ কুমার রায়ের বিরুদ্ধে। জানা গেছে, তিনি সরকারি বিধি বর্হিভূত ভাবে সরকারি কোয়াটার দখল করে দীর্ঘদিন ভাড়া পরিশোধ না করে আত্মসাতের চেষ্টা লিপ্ত থেকে বসবাস করে আসছেন।
উপজেলা ভাইস চেয়ারম্যানদের বাসা বরাদ্দে সরকারি কোন বিধান না থাকলেও দীর্ঘদিন যাবৎ ক্ষতার অপব্যবহার করে ও প্রভাব খাঁটিয়ে সরকারি ননগেজেটেড কোয়াটার ৪ (বালিয়া জুড়ির) দ্বিতীয় তলার পশ্চিম পাশের ৪টি রুম জোরপূর্বক দখল করে সরকারি বাসা ভাড়া প্ররিশোধ না করে পরিবার পরিজন নিয়ে বসবাস করার অভিযোগ রয়েছে।
জানা গেছে, কর্তৃপক্ষ বাসা ভাড়া পরিশোধ করে বাসা ছাড়ার জন্য তাকে বারবার নোটিশ প্রদান করলেও তিনি কর্তৃপক্ষের নোটিশের কোন রূপ তোয়াক্কা না করে বরং কর্তৃপক্ষকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শ করে বছরের পর বছর উক্ত বাসায় বসবাস করে যাচ্ছেন।
নাসিরনগর এলজিডি অফিস ও উপজেলা পরিষদ সূত্রে জানা গেছে, জানুয়ারি ২০১৭ সাল থেকে ২০১৯ সালের এপ্রিল মাস পর্যন্ত কর্তৃপক্ষ তার কাছে প্রতি মাসে ৭ হাজার টাকা হিসেবে ২৮ মাসের বাসা ভাড়া ১ লক্ষ ৯৬ হাজার টাকা বকেয়া পাওনা রয়েছে।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com