নবীনগরে এক আওয়ামীলীগ নেতার বাড়ীতে আগুন

5 May, 2019 : 4:43 am ১৪৫

নবীনগর।।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পৌর আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর শেখ নূরুল ইসলামের বাড়িতে দুর্বৃত্তরা আগুন লাগিয়েছে।

গত বৃহস্পতিবার মধ্যরাতে পৌর সদর এলাকা পশ্চিমপাড়ায় ওই নেতার বাড়িতে এ ঘটনা ঘটে। আগুনে দুটি হোন্ডা ও পল্লী বিদ্যুতের দুটি মিটার পুড়ে গেছে এবং বাড়িঘরের আংশিক ক্ষতিসাধিত হয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা রাত আনুমানিক ২টার সময় বাড়ির কলাপসিবল গেটের ভেতরে রাখা দুটি হোন্ডায় কেরোসিন ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। তাৎক্ষণিক পোড়া গন্ধ পেয়ে বাড়ির লোকজন উঠে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে রাতেই নবীনগর থানার অফিসার ইনচার্জ রনোজিত রায়, অফিসার ইনচার্জ (তদন্ত) রাজু আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আওয়ামী লীগ নেতা ও সাবেক কাউন্সিলর শেখ নূরুল ইসলাম বলেন, আগুন লাগার সঙ্গে সঙ্গে আমার ছেলেরা টের পেয়ে যাওয়ায় আমরা বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছি। প্রতিহিংসাপরায়ণ হয়ে ক্ষতি করার উদ্দেশ্যে কেউ এ ধরনের ঘটনা ঘটাতে পারে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ রনোজিত রায় বলেন, ঘটনাস্থল আমরা পরিদর্শন করেছি। এ অগ্নিকাণ্ডের বিষয়ে কয়েকটি কারণ সামনে রেখে তদন্ত করা হচ্ছে।

[gs-fb-comments]