বিজয়নগরে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

5 May, 2019 : 4:33 pm ৯১

এস এম জহিরুল আলম চৌধুরী (টিপু)।।

ঈদের আনন্দ ভাগাভাগি করতে বিজয়নগর উপজেলায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে একটি সামাজিক সংগঠন। উপজেলার পাহাড়পুর ইউনিয়নের আউলিয়া বাজারে রবিবার বিকেলে পাহাড়পুর ইউনিয়ন ইয়াং কমিউনিটি নামের সংঘঠন এই আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, পাহাড়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহামুদুর রহমান মান্না, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওলি আহম্মেদ।

ঈদ সামগ্রী পেয়ে ওলিপুর মাদ্রাসার পূর্ব পাড়ার হাজেরা বেগম বলেন, এত মালামাল এক সাথে পেয়ে মৃত স্বামীর কথা মনে পরে গেছে আমার স্বামী মাঝে মাঝে কাজ করে ঈদের আগে এত বাজার করে আনতেন বলেই কান্নায় জরিয়ে পড়েন। কচুয়ামুড়ার নিয়াজ আলী বলেন, আমি দিন মজুরি করি এত টাকার ঈদের বাজার কি আমি কিনতে পারমু এক সাথে তাই এগুলা পেয়ে অনেক খুশি লাগতাছে।

পাহাড়পুর ইয়াং কমিউনিটের প্রধান উদ্যাক্তা মানিক বাবু বলেন, আমরা সবাই চেয়েছিলাম গরিবদেরকে একদিন ইফতার করাব কিন্তুু ইফতার করালে তারা বাড়ি থেকে বেড়িয়ে আসতে হবে ইফতারের জন্য পরিবারকে ফেলে তাই আমরা বাড়ি বাড়ি পৌছানোর ব্যবস্থা করলাম ইফতার সামগ্রী। আমার কোন উদ্দেশ্য নেই আমি ও আমার সংঘঠনের সবাই চাই গরিবদের জন্য যেন সবাই নিস্বার্থ ভাবে এগিয়ে আসে।

জানা গেছে, পাহাড়পুর ইউনিয়নের বিভিন্ন এলাকার যুবক ছেলেরা মিলে একটি সামাজিক সংগঠন গড়ে তোলেন। সংঘঠন প্রতিষ্ঠার পর থেকে সমাজের অবহেলিত মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে। তারই ধারাবাহিকতায় এ বছর ঈদুল ফিতরের আনন্দ অসহায় দুস্থদের সাথে ভাগাভাগি করে দিতে যারা এবারের ঈদে একটু সেমাই কিনে খেতে সক্ষম নয়, তাদের জন্য সেমাই ১কেজি, চিনি ১কেজি, ডাল ১কেজি, তৈল ১কেজি, ছানাবুট ১কেজি, মুড়ি ২কেজি, পেয়াজ ২কেজি, খেজুর ১কেজি, আলু ২কেজি, ট্যাং ১টা হাতে তোলে দেয়া হয়।

[gs-fb-comments]