ডেস্ক।।

তমলুকের পরে এবার ঝাড়গ্রামে আক্রমনাত্বক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। ঝাড়গ্রামের সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) উপর আরও আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী। ঝাড়গ্রাম সভায় ‘জয় শ্রী রাম” স্লোগান দিয়ে ভাষণ শুরু করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। নরেন্দ্র মোদী বলেন, ‘ ঝাড়গ্রামের সবাইকে জানাই জয় শ্রী রাম। বিশেষ করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (Mamata Banerjee) জানাই জয় শ্রী রাম। দিদি আজকাল জয় শ্রী রাম স্লোগান দেওয়ার জন্য সবাইকে জেলে পুরছে, তাই আমারও মনে হল আমিও জয় শ্রী রাম বলি।”

ঝাড়গ্রামের সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (Mamata Banerjee)  হুঙ্কার দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) বলেন, ‘ নির্দোষেরা জেলে রয়েছে, আমিও জয় শ্রী রাম বললাম, আমাকেও জেলে পুরুন, আমি জেলে গিয়ে নির্দোষদের সেবা করব।” প্রধানমন্ত্রী আরও বলেন, ‘আরে দিদি মর্যাদা পুরোষত্তম শ্রী রামের সামনে অনেক কেউকেটার অহংকারই চূর্ণ হয়ে গিয়েছে।”

প্রধানমন্ত্রী ঝাড়গ্রামের সভা থেকে বামেদেরও আক্রমণ করেন। তিনি বলেন, ‘ বামেদের আদর্শ সংস্কার বিদেশী, তাই তাঁদের নামের সাথে রাম – সীতা যোগ থাকলেও তাঁরা সেটার সন্মান রাখেনা। ওঁরা হিন্দুদের পবিত্র ধর্মগ্রন্থ রামায়ণ মহাভারতকে অপমান করে, এটা ওদের ফ্যাশন। কিন্তু দিদি, আপনি তো ওদের বিরুদ্ধে লড়াই করেছিলেন? আপনি এরকম করলেন কেন?”

এর আগে মমতা ব্যানার্জী ভগবান শ্রী রাম চন্দ্রের প্রশ্ন টেনে বিজেপিকে আক্রমণ করে বলেছিলেন, ‘বিজেপি রামকে পোলিং এজেন্ট করে রেখেছে।” সেই প্রসঙ্গেই মমতা ব্যানার্জীকে আক্রমণ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, ‘দিদি ভগবান শ্রী রাম আমাদের শিরায় শিরায় আছে। আমাদের সংস্কারে আছে।