আখাউড়া।।

আখাউড়া ভুইঁয়া আবাসিক হোটেল থেকে আপত্তিকর অবস্থায় স্কুল ছাত্রীসহ ১ যুবক কে উদ্ধার করে পুলিশে দিয়েছে জনতা। হোটেল ম্যানেজার গ্রেফতার।
আখাউড়া পৌরশহর ভুঁইয়া আবাসিক হোটেল থেকে আজ সকালে আপত্তিকর অবস্থায় স্কুল ছাত্রীসহ ১ যুবক কে জনতা হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনায় ভুঁইয়া হোটেল ম্যানেজার সবুজ হোসেন (২৪) কে আটক করেছে পুলিশ।

খবর নিয়ে জানা গেছে আটক কিশোরী আখাউড়া পৌরসভার খড়মপুরে তাকদির খান খাদেমে মেয়ে ফারজানা খানম মীম

আটক যুবক হলো ব্রাহ্মণবাড়িয়ার শিমাইল কান্দি রফিকুল ইসলাম এর ছেলে রোহান

ভুঁইয়া হোটেলর নিচের দোকানদাররা ও ব্যবসায়ীদের বলেন দীর্ঘদিন ধরেই দিনে দূপুরে স্কুল কলেজের শিক্ষার্থী সহ ও নারী পুরুষ সন্দেহ জনক ভাবে আসা যাওয়া করে। এবং মাহে রমজান মাসে ও আজ রবিবার সকালে ১৫ বছরের এক কিশোরী স্কুলের ব্যাগ সহ এক যুবক হোটেল কক্ষে প্রবেশের পর ১ ঘন্টার পরও বের না হওয়ায় তখন সবার মনে সন্দেহ জাগে হোটেল থেকে আপত্তিকর অবস্থায় স্কুল ছাত্রীসহ ১ যুবক কে উদ্ধার করে পুলিশে দিয়েছে জনতা! হোটেল ম্যানেজার গ্রেফতার।

এ বিষয়ে জানতে চাইলে আখাউড়া থানার ওসি (তদন্ত) জনাব আরিফুল আমিন বলেন, ছেলে মেয়ে উভয়েই পুলিশের হেফাজতে আছেন এবং মেয়ে যেহেতু নাবালিকা তাই তার অভিবাবক কে ডেকে আনা হয়েছে মেয়ের অভিবাবক মামলা করলে ব্যবস্থা নেওয়া হবে অথবা উভয় পক্ষ সমঝোতায় পৌছালে সেটাও ভেবে দেখা হবে। দোকানদার দোলাল ঘোস নের্তৃত্বে উৎসুক জনতা হোটেলে প্রবেশ করে তাদের কে উদ্ধার করে।