ব্রাহ্মণবাড়িয়ায় গণপিটুনিতে ২ডাকাতের মৃত্যু

30 May, 2019 : 5:26 am ৮৭

ব্রাক্ষণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গণপিটুনিতে দুই ডাকাতের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (৩০ মে) ভোররাতে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের নুনাপাড়া এলাকার হাবিবুর রহমানের বাড়িতে এই ঘটনা ঘটে। নিহতরা হল, জামাল ও শরিফ।  জামালের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুরে ।  এই ঘটনায় হাবিবুর রহমানসহ তার পরিবারের ৪জন গুরুতর আহত হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়,  বৃহস্পতিবার ভোররাতে একদল ডাকাত হাবিবুর রহমানের বাড়িতে হানা দেয়। এসময় ডাকাতরা ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে হাবিবুর রহমানের মেয়ে রুবিনা বেগমের উপর হামলা করে। রুবিনার চিৎকারে হাবিবুর রহমান, তার ছেলে সানাউল্লাহ মিয়া ও ছেলের বৌ প্রিতি বেগম দৌড়ে এগিয়ে আসেন। পরে ডাকাতরা তাদের উপর হামলা করে এলোপাতাড়ি কুপাতে থাকেন। তাদের চিৎকারে আসপাশের লোকজন এগিয়ে এসে বাড়ি ঘেরাও করে। এসময় অন্যান্য ডাকাতরা পালিয়ে গেলেও দুই ডাকাতকে ধরে ফেলে এলাকাবাসী। পরে তাদের গণপিটুনি ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

আশুগঞ্জ থানার উপপরিদর্শক (এস আই) শ্রীবাস চন্দ্র দুই ডাকাত নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

[gs-fb-comments]