ঢাকা।।

গুরুত্বর অসুস্থ্য মা সাহেরা খাতুনের জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট।

তিনি কিডনি রোগ, লান্সে পানি ও জ্বর থেকে নিউমোনিয়া রোগে আক্রান্ত হয়ে সাহেরা খাতুন গত বৃহস্পতিবার অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। লান্সে পানি কমে আসলে তাকে সিঙ্গাপুরে নেওয়া হবে।

গত বছর জুন মাসে বাইপাস সার্জারি করা হয় তার।
এদিকে হাসপাতালে ভর্তি ইসমাইল চৌধুরী সম্রাটের মা সাহেরা খাতুনের আশু রোগ মুক্তি কামনায় রাজধানীর বিভিন্ন মসজিদে মসজিদে বাদ জোহর বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সন্ধ্যায় কাকরাইলের যুবজাগরণ অফিসে এক ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ইসমাইল  চৌধুরী সম্রাটের মা সাহেরা খাতুনের রোগ মুক্তির জন্য বিশেষ দোয়া করা হয়।

এতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিনের যুবলীগ সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ, দফতর সম্পাদক, এমাদুল হক এমদাদ প্রমুখ।

এছাড়াও রাজধানীর ডেমরা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ৭০ নং ওয়ার্ড যুবলীগের সম্ভাব্য নেতা মো. রমজান আলী নিজ উদ্যোগে ইসমাইল  চৌধুরী সম্রাটের মা সাহেরা খাতুনের রোগ মুক্তির জন্য বাদ জোহর পাইটি কেন্দ্রীয় জামে মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করেন।

পরে সন্ধ্যায় সাহেরা খাতুনের রোগ মুক্তি কামনায়  মুসল্লিদের ইফতার করান যুবলীগ নেতা রমজান। একইভাবে ৫০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সায়েম খন্দকার ইফতারপূর্ব এক বিশেষ দোয়ার আয়োজন করেন।