ঢাকা।। সাভার ও আশুলিয়ার সব পোশাক কারখানা সোমবার (৩ জুন) দুপুরে ছুটি হওয়ায় বাড়তি চাপ পড়েছে সড়ক ও বাসস্ট্যান্ডগুলোতে। সে কারণে ঢাকা-আরিচা ও নবীনগর-চন্দ্রা মহাসড়কে থেমে থেমে যানযটের সৃষ্টি হচ্ছে।
সোমবার বিকেল ৪টার দিকে সরেজমিনে সাভার বাজার বাসস্ট্যান্ড, সিএনবি, নবীনগর মোর, বাইপাইল স্ট্যান্ড, জামগড়া, চন্দ্রা ও ইপিজেড এলাকায় গাড়ির ছোটো-ছোটো যানজট দেখা গেছে৷ ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক ও অপরাধ) সাইদুর রহমান বলেন, গত দুইদিন থেকে আজ দুপুর পর্যন্তু তেমন যানজট বা গাড়ির চাপ লক্ষ্য করা যায়নি। তবে দুপুরের পর গার্মেন্টসগুলো ছুটি হওয়ায় ঘরমুখো মানুষের চাপ বেড়ে গেছে। তবে আশা করি দীর্ঘ যানজটে ভোগান্তি পোহাতে হবে না যাত্রীদের।
"/>

ঢাকা-আরিচা ও নবীনগর-চন্দ্রা মহাসড়কে থেমে থেমে যানযট

3 June, 2019 : 11:02 am ১১৫

 ঢাকা।।

সাভার ও আশুলিয়ার সব পোশাক কারখানা সোমবার (৩ জুন) দুপুরে ছুটি হওয়ায় বাড়তি চাপ পড়েছে সড়ক ও বাসস্ট্যান্ডগুলোতে। সে কারণে ঢাকা-আরিচা ও নবীনগর-চন্দ্রা মহাসড়কে থেমে থেমে যানযটের সৃষ্টি হচ্ছে।

সোমবার বিকেল ৪টার দিকে সরেজমিনে সাভার বাজার বাসস্ট্যান্ড, সিএনবি, নবীনগর মোর, বাইপাইল স্ট্যান্ড, জামগড়া, চন্দ্রা ও ইপিজেড এলাকায় গাড়ির ছোটো-ছোটো যানজট দেখা গেছে৷

ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক ও অপরাধ) সাইদুর রহমান বলেন, গত দুইদিন থেকে আজ দুপুর পর্যন্তু তেমন যানজট বা গাড়ির চাপ লক্ষ্য করা যায়নি। তবে দুপুরের পর গার্মেন্টসগুলো ছুটি হওয়ায় ঘরমুখো মানুষের চাপ বেড়ে গেছে। তবে আশা করি দীর্ঘ যানজটে ভোগান্তি পোহাতে হবে না যাত্রীদের।

[gs-fb-comments]