সরাইলে ঔষধ কোম্পানির এরিয়া ম্যানেজার ডাকাতের কবলে

2 July, 2019 : 10:42 am ৬৭

ব্রাক্ষণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়া সরাইলে ঔষধ কোম্পানির এরিয়া ম্যানেজার (সেলস) ডাকাত দলের কবলে পড়েন । গতরাতে ঢাকা সিলেট মহাসড়কের ইসলামাবাদ নামক স্থানে এই ডাকাতির ঘটনা ঘটে। এসময় মোটরসাইকেল, মোবাইল সেট নগদ টাকা ছিনিয়ে নেয় ডাকাত দল।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানাযায়, জেনারেল ফার্মাসিউটিক্যাল কোম্পানির এরিয়া ম্যানেজার বিশ্বনাথ সরকার কোম্পানির আঞ্চলিক কার্যালয়ে কাজ সেরে মোটরসাইকেল নিয়ে মাধবপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে ঢাকা সিলেট মহাসড়কের ইসলামাবাদ নামক নির্জন স্থানে ডাকাত দলের সদস্যরা অস্ত্রের মুখে তার পথ রোধ করে একটি মোটরসাইকেল যার নাম্বার (ঢাকা মেট্রো হ ৪৯-৪৮৮৭) নগদ ৬০০০টাকা একটি এনরয়েড মোবাইল সেট ছিনিয়ে নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে।

পরে তিনি রিক্সায় চড়ে বাড়িউরা বাজারে গেলে তখন টহল পুলিশের একটি পিকআপ ভ্যান রাস্তা দিয়ে যেতে দেখে। উনি পুলিশকে বিষয়টি জানালে পুলিশ থানায় মামলা করার কথা বলে চলে যায়।

সরাইল থানার বাড়িউড়া সড়কে দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার নিকট সাংবাদিকরা জানতে চাইলে উনি চিৎকার চেচামেচি করে উঠেন । উনি বলেন কোথায় ডাকাতি হচ্ছে পুলিশ কি জানে নাকি? মামলা করেন পুলিশ তদন্ত করে খোঁজার চেষ্টা চালাবে।

পরে সরাইল থানায় অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে একটি মামলা দায়ের করেন।
সরাইল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ নুরুল হক বলেন আমি গতকাল রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। গাড়িটি উদ্ধারের জন্য সর্বোচ্চ চেষ্টা চলছে।

[gs-fb-comments]