ব্রাক্ষণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়া জেলা খেলাঘর আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।সারাদেশে অব্যাহত শিশু নির্যাতন, নিপীড়ন, ধর্ষণ ও হত্যাকারীদের ফাঁসির দাবীতে শনিবার সকাল ১০.৩০টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্ত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সর্বস্তরের সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ও সুশীল সমাজের অংশগ্রহণে আয়োজিত সভায় বক্তারা অনতিবিলম্বে ধর্ষকদের শাস্তির ব্যবস্থা করার আহবান জানানো হয়।

খেলাঘর জেলা সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্তের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার। সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেনঃ- বিশিষ্টি নাট্য ব্যক্তিত্ব ও সাংবাদিক মনজুরুল আলম, জেলা নাগরিক ফোরামের সভাপতি ও সাংবাদিক পিযুষ কান্তি আচার্য, ব্রাহ্মণবাড়িয়া উপজেলা নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান এড. লোকমান হোসেন, জেলা সিপিবির সাধারণ সম্পাদক কমরেড সাজিদুল ইসলাম, জেলা নাগরিক কল্যাণ পরিষদের সভাপতি মো. ইয়াকুব আলী, নতুন মাত্রার সম্পাদক আল আমীন শাহীন, পীস ভিশন বাংলাদেশ জেলার সভাপতি শেখ মো. জাহাঙ্গীর, কালের কণ্ঠ জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, প্রবর্তক আবৃত্তি সংসদের উপদেষ্টা সাংবাদিক উজ্জ্বল চক্রবর্তী, আত্মীয়র প্রতিষ্ঠাতা সমীর চক্রবর্তী ও নারী নেত্রী স্মৃতি সবুর।

এছাড়া উপস্থিত ছিলেন নোঙরের জেলা সদস্য মিজানুর রহমান, গাজী টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক জহির রায়হান, প্রবর্তক আবৃত্তি সংসদের সম্পাদক ও বাংলাদেশের আলো জেলা প্রতিনিধি সোহেল আহাদ, ভোরের কাগজের জেলা প্রতিনিধি রিপন চৌধুরী, আমার সংবাদ প্রতিনিধি সুমন আহমেদ, নবনিতা রায় বর্মণ প্রমূখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত।