ব্রাহ্মণবাড়িয়া।। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার হাওড়া নদীর বাঁধ ভেঙে ২০ গ্রাম প্লাবিত হয়েছে। এতে ওই উপজেলার মোগড়া, মনিয়ন্দ ও দক্ষিণ ইউনিয়নের অন্তত পাঁচ শতাধিক পরিবার পানিবন্দি হয়ে পড়েছে।
জানা যায়, কয়েক দিনের টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে হাওড়া নদীর পানি বেড়ে ধাতুর পহেলা এলাকায় বাঁধের ২০-৩০ ফুট ভেঙে গেছে। এতে উপজেলার ধাতুর পহেলা, আদমপুর, নুনাসার, বচিয়ারা, কুসুমবাড়ি, তুলাবাড়ি, রাজেন্দ্রপুর, ইটনা, আইড়ল, নতুনপাড়াসহ অন্তত ২০ গ্রাম প্লাবিত হয়েছে। এ অবস্থায় ওইসব এলাকার প্রায় পাঁচ শতাধিক পরিবার দুর্ভোগ পোহাচ্ছেন। আখাউড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা জানান, ক্ষতিগ্রস্তদের মধ্যে চাল বিতরণ শুরু হয়েছে। আরও বরাদ্দের জন্য সংশ্লিষ্ট দফতরে জানানো হয়েছে। কিছু শুকনো খাবার ও খাবার স্যালাইন সংগ্রহ করা হচ্ছে। সেগুলো আজকের মধ্যেই বিতরণ শুরু হবে
"/>

আখাউড়ায় বাঁধ ভেঙে ২০ গ্রাম প্লাবিত

15 July, 2019 : 9:54 am ১৬৫

ব্রাহ্মণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার হাওড়া নদীর বাঁধ ভেঙে ২০ গ্রাম প্লাবিত হয়েছে। এতে ওই উপজেলার মোগড়া, মনিয়ন্দ ও দক্ষিণ ইউনিয়নের অন্তত পাঁচ শতাধিক পরিবার পানিবন্দি হয়ে পড়েছে।

জানা যায়, কয়েক দিনের টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে হাওড়া নদীর পানি বেড়ে ধাতুর পহেলা এলাকায় বাঁধের ২০-৩০ ফুট ভেঙে গেছে। এতে উপজেলার ধাতুর পহেলা, আদমপুর, নুনাসার, বচিয়ারা, কুসুমবাড়ি, তুলাবাড়ি, রাজেন্দ্রপুর, ইটনা, আইড়ল, নতুনপাড়াসহ অন্তত ২০ গ্রাম প্লাবিত হয়েছে। এ অবস্থায় ওইসব এলাকার প্রায় পাঁচ শতাধিক পরিবার দুর্ভোগ পোহাচ্ছেন।

আখাউড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা জানান, ক্ষতিগ্রস্তদের মধ্যে চাল বিতরণ শুরু হয়েছে। আরও বরাদ্দের জন্য সংশ্লিষ্ট দফতরে জানানো হয়েছে। কিছু শুকনো খাবার ও খাবার স্যালাইন সংগ্রহ করা হচ্ছে। সেগুলো আজকের মধ্যেই বিতরণ শুরু হবে

[gs-fb-comments]