আখাউড়া থানার ওসি মো. রসুল আহম্মদ নিজামী জানান, আখাউড়া উপজেলা মনিয়ন্দ ইউনিয়নের ঘাগুটিয়া সীমান্ত এলাকার ২০১৮ মেইল পিলারের দৌলতপুর সীমান্ত পথে ভারতে প্রবেশের চেষ্টা করে ওই তিন নাইজেরিয়ান নাগরিক। এ সময় তাদের আটক করেছে বিজিবি। তারা ২০ জুলাই বাংলাদেশে আসেন। ঘাগুটিয়া বিজিবি ক্যাম্পের জওয়ানরা তাদের আটক করে বুধবার দুপুরে থানায় সোপর্দ করেছেন। কেন এবং কীভাবে তারা আখাউড়া সীমান্তে এলো তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। আদালতের মাধ্যমে তাদের ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানো হবে।"/>

আখাউড়ায় তিন নাইজেরিয়ান নাগরিক আটক

24 July, 2019 : 11:00 am ১৬৮

ব্রাক্ষণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তিন নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বাংলাদেশ-ভারত সীমান্তের দৌলতপুর এলাকা দিয়ে ভারত যাওয়ার চেষ্টাকালে ঘাগুটিয়া ক্যাম্পের টহল বিজিবি জওয়ানরা তাদের আটক করেন।

আটকদের বুধবার দুপুরে আখাউড়া থানায় সোপর্দ করেছে বিজিবি।

আটকরা হলেন- চিনিমী ওচীবুকু নোয়াজোর (৩০), পাসপোর্ট নম্বর- এ১০০৮২৫৮০, চীবুকীওলিভার নোশু (৩০), পাসপোর্ট নম্বর- এ১০০৮২৮৪৮ ও ইলভিস সিজীকি ইভীজি (২৫), পাসপোর্ট নম্বর- এ১০২১৬৭৪৫।

আখাউড়া থানার ওসি মো. রসুল আহম্মদ নিজামী জানান, আখাউড়া উপজেলা মনিয়ন্দ ইউনিয়নের ঘাগুটিয়া সীমান্ত এলাকার ২০১৮ মেইল পিলারের দৌলতপুর সীমান্ত পথে ভারতে প্রবেশের চেষ্টা করে ওই তিন নাইজেরিয়ান নাগরিক। এ সময় তাদের আটক করেছে বিজিবি। তারা ২০ জুলাই বাংলাদেশে আসেন।

ঘাগুটিয়া বিজিবি ক্যাম্পের জওয়ানরা তাদের আটক করে বুধবার দুপুরে থানায় সোপর্দ করেছেন।

কেন এবং কীভাবে তারা আখাউড়া সীমান্তে এলো তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। আদালতের মাধ্যমে তাদের ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানো হবে।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com