নবাগত পুলিশ সুপারের সাথে ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্সক্লাবের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

29 July, 2019 : 4:51 am ২৯১

ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়া জেলায় এসপি হিসেবে যোগদান করা নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমানকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ হইতে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাৎ করা হয় ।

এসময় নবাগত পুলিশ সুপারের সাথে উপস্থিত ছিলেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর দপ্তর) আবু সাঈদ সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ।

ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও সাকিয়াত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক রুহুল আমিনের নেতৃত্বে এ শুভেচ্ছা জানানো হয় । এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি বাবুল সিকদার, আবু মুসা, সাংগঠনিক সম্পাদক প্রবীর চৌধূরী রিপন, সহ-সাংগঠনিক সম্পাদক আল মামুন, প্রচার সম্পাদক ও সময়কাল পত্রিকার প্রধান সম্পাদক এম. শরীফ মাহমুদ, মহিলা বিষয়ক সম্পাদিকা জান্নাতুল ফেরদৌস কাকন, কার্যকরী সদস্য জাকির হোসেন জিকু প্রমূখ।

পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বরিশাল জেলায় জন্ম গ্রহণ করেন। । তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এল.এল.বি (অনার্স) এবং এলএলএম ডিগ্রী অর্জন করেন । তিনি ২৪ তম বিসিএস (পুলিশ) ক্যাডারে মনোনীত হয়ে ২ জুলাই ২০০৫ খ্রিঃ বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন । পারিবারিক দাম্পত জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক ।

শুভেচ্ছা বিনিময়কালে ব্রাহ্মণবাড়িয়া জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com