এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগার এর নিকট যোগাযোগ করা হলে  তিনি বলেন, এটাতো এলজিইডির কাজ, এর দায়ভার এলজিইডি নিতে হবে বলে এরিয়ে গেলেন। তার কোন দায়ভার নেই বলে জানান। এ ব্যাপারে উপজেলা নির্বাহী প্রকৌশলী মোঃ জামাল উদ্দিনের বক্তব্য নিতে মুঠোফোনে ক্ষুদে (এসএমএস) বার্তায় যোগাযোগ করা হলে তিনি ঢাকায় হাসপাতালে থাকায় কিছু বলতে পারছেন না। তবে এ বিষয়ে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন তিনি।"/>

বিজয়নগরে নির্মানাধীন আকাবাকা ভবন এলজিইডির বলে দায়িত্ব এরিয়ে গেলেন ইউএনও

12 September, 2019 : 12:15 pm ২৬০

বিজয়নগর।।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়ন ভূমি অফিসের নির্মানাধীন ভবনের কাজ চলছে আঁকা বাঁকা অবস্থায়। এতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন এলাকাবাসী।
জানা যায়, বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়ন ভূমি অফিসের ৫০ লাখ টাকা ব্যয়ে নতুন ভবন নিমার্ণ কাজটি বাস্তবায়ন করছেন ঠিকাধারী প্রতিষ্ঠান মেসার্স ভাওয়াল কন্সট্রাকশন। ইতিমধ্যে ভবনের প্লাস্টারের কাজ চলছে।ভবনের কাজ চলমান থাকা অবস্থায় ভবনের পিছনের অংশের ভীম ও ছাদ অনেকটাই আঁকাবাঁকা অবস্থায় রয়েছে। এরই মধ্যে করা হচ্ছে প্লাস্টার। এমন অনিয়মের পরও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নেই কোন নজরদারি। ভূমি অফিসের কাজের গুণগত মান নিয়ে স্থানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। যেন নির্মানাধীন  এ ভূমি অফিসের কাজ তদারকি করার মতো কেউ নেই।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগার এর নিকট যোগাযোগ করা হলে  তিনি বলেন, এটাতো এলজিইডির কাজ, এর দায়ভার এলজিইডি নিতে হবে বলে এরিয়ে গেলেন। তার কোন দায়ভার নেই বলে জানান।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী প্রকৌশলী মোঃ জামাল উদ্দিনের বক্তব্য নিতে মুঠোফোনে ক্ষুদে (এসএমএস) বার্তায় যোগাযোগ করা হলে তিনি ঢাকায় হাসপাতালে থাকায় কিছু বলতে পারছেন না। তবে এ বিষয়ে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন তিনি।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com