লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, উপজেলার শাকচর এলাকায় দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলির আওয়াজ শুনে টহল পুলিশ ঘটনাস্থল ছুটে যায়। এতে তাদের দুই সদস্য আহত হন। এ সময় জীবন বাঁচাতে পুলিশ নয় রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পরে ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। তাকে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওসি আরো জানান, ধারণা করা হচ্ছে আরিফ ডাকাত দলের সদস্য। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।"/>

লক্ষীপুরে বন্দুক যুদ্বে নিহত এক

21 September, 2019 : 5:04 am ১৮৯

লক্ষীপুর।।

লক্ষ্মীপুর সদর উপজেলায় দুই ডাকাত দলের মধ্যে বন্দুকযুদ্ধে আরিফ হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার ভোরে উপজেলার শাকচর এলাকার একটি পরিত্যক্ত ইটভাটায় এ ঘটনা ঘটে।

নিহত আরিফ শকচর গ্রামের আমির হোসেনের ছেলে।

এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আরিফ ডাকাত দলের সদস্য বলে ধারণা পুলিশের।

আহতরা হলেন- সদর মডেল থানার এসআই মোতাহের হোসেন ও কনস্টেবল সোহেল রানা। তাদেরকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, উপজেলার শাকচর এলাকায় দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলির আওয়াজ শুনে টহল পুলিশ ঘটনাস্থল ছুটে যায়। এতে তাদের দুই সদস্য আহত হন। এ সময় জীবন বাঁচাতে পুলিশ নয় রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পরে ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। তাকে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, ধারণা করা হচ্ছে আরিফ ডাকাত দলের সদস্য। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com