অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, কমলগঞ্জ থেকে :- মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট যুব ও ছাত্র মহাজোটের কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে রাষ্ট্রীয় ও কেন্দ্রীয়  বৃক্ষ রোপণ কর্মসূচীর অংশ হিসাবে আজ ১৫ জুলাই ২০২০ তারিখে দুপুর ১২ ঘটিকা হইতে কমলগঞ্জ সদর ইউনিয়ন ভূমি অফিস, কমলগঞ্জ থানা কমপ্লেক্স, রাজকান্দি রেঞ্জ অফিস কমপ্লেক্সে সহ বিভিন্ন স্হানে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করে। উক্ত কর্মসূচীতে স্ব স্ব প্রতিষ্টানের উর্দ্ধতন কর্মকর্তা ও স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।কিন্তু আবহাওয়া খারাপ হওয়াতে নির্ধারিত কর্মসূচী সীমিত আকারে পালন করা হয়। উক্ত কর্মসূচীতে অতিথি হিসাবে উপস্হিত ছিলেন রাজকান্দি রেঞ্জ কর্মকর্তা,কমলগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমান, সদর ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা ইবুংহাল সিংহ বাংলাদেশ পাহাড় রক্ষা উন্নয়ন সোসাইটি কমলগঞ্জের সভাপতি মোনায়েম খাঁন,সহসভাপতি অঞ্জন প্রসাদ রায় চৌধুরী,হিন্দু মহাজোটের সাধারন সম্পাদক অর্জুন শর্ম্মা নিধু,মহাজোট নেতা নির্ম্মল সিংহ,যুব মহাজোটের সভাপতি পিন্টু দেবনাথ,হিন্দু মহাজোট যুব ও ছাত্র মহাজোটের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।"/>

বাংলদেশ জাতীয় হিন্দু মহাজোট কমলগঞ্জ উপজেলা শাখার বৃক্ষ রোপন কর্মসূচী পালন

15 July, 2020 : 3:35 pm ১৭৮

অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, কমলগঞ্জ থেকে :-

মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট যুব ও ছাত্র মহাজোটের কমলগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে রাষ্ট্রীয় ও কেন্দ্রীয়  বৃক্ষ রোপণ কর্মসূচীর অংশ হিসাবে আজ ১৫ জুলাই ২০২০ তারিখে দুপুর ১২ ঘটিকা হইতে কমলগঞ্জ সদর ইউনিয়ন ভূমি অফিস, কমলগঞ্জ থানা কমপ্লেক্স, রাজকান্দি রেঞ্জ অফিস কমপ্লেক্সে সহ বিভিন্ন স্হানে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করে।

উক্ত কর্মসূচীতে স্ব স্ব প্রতিষ্টানের উর্দ্ধতন কর্মকর্তা ও স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।কিন্তু আবহাওয়া খারাপ হওয়াতে নির্ধারিত কর্মসূচী সীমিত আকারে পালন করা হয়।

উক্ত কর্মসূচীতে অতিথি হিসাবে উপস্হিত ছিলেন রাজকান্দি রেঞ্জ কর্মকর্তা,কমলগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুর রহমান, সদর ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা ইবুংহাল সিংহ বাংলাদেশ পাহাড় রক্ষা উন্নয়ন সোসাইটি কমলগঞ্জের সভাপতি মোনায়েম খাঁন,সহসভাপতি অঞ্জন প্রসাদ রায় চৌধুরী,হিন্দু মহাজোটের সাধারন সম্পাদক অর্জুন শর্ম্মা নিধু,মহাজোট নেতা নির্ম্মল সিংহ,যুব মহাজোটের সভাপতি পিন্টু দেবনাথ,হিন্দু মহাজোট যুব ও ছাত্র মহাজোটের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com