সরাইল যুবলীগের সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করবেন পায়েল হোসেন মৃধা

13 September, 2020 : 12:10 pm ১০২

সরাইল।।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য ও সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা পায়েল হোসেন মৃধা এবার সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের আসন্ন সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করবেন । উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী পায়েল হোসেন মৃধা স্কুল জীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে ২০০৪ সালে (এস.এস.সি) পাস করেন বলে জানাযায়।২০১২ সন থেকে ২০১৫ সন পযন্ত সরাইল উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বও পালন করেন তিনি ।
আসন্ন সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলনে সভাপতি ’পদে’ এবার জয়ের ব্যাপারেও শতভাগ আশাবাদী সাবেক এই ছাত্রনেতা, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের তরুন সদস্য পায়েল হোসেন মৃধা।তিনি বলেন, কলেজ ছাত্রলীগের পাশাপাশি সরাইল উপজেলা ছাত্রলীগে সক্রিয় অংশগ্রহণ। দীর্ঘ আট বছর রাজনীতি করার পর ২০১২ সালে সরাইল উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হয়ে ২০১৫ সাল পর্যন্ত সক্রিয় ভাবে দায়িত্ব পালন করি আমি । ২০১৬ সাল থেকে সরাইল উপজেলা আওয়ামী যুব লীগের রাজনীতিতে সম্পৃক্ত হয়ে এখন পর্যস্ত সক্রিয় ভূমিকা পালন করছি আমি । ২০১৬ সালে ১৩১ বছর পর জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয় আমি । বৈষিক মহামারী করোনা মোকাবেলাই সরকারি খাদ্যসামগ্রীর পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগেও খাদ্যসামগ্রী সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করি গরীব-অসহায় মানুষের মাঁঝে । সরকারি অর্থায়নে গ্রামীণ অবকাঠামো উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছি এখনও ।পায়েল হোসেন মৃধা বলেন, ২০০৪ সাল থেকে এখন পর্যন্ত সরাইল উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের সকল রাজনৈতিক কর্মকান্ডের সাথে আমি সম্পৃত আছি। তৃণমূল নেতাকর্মীদের ভালোবাসার কারণে আজকের আমার এই অবস্থান সৃষ্টি হয়েছে । সবার ভালোবাসা নিয়ে রাজনীতিতে আমি আরো সামনের দিকে এগিয়ে যেতে চাই।
আমি আশাবাদী আগামী উপজেলা যুবলীগের সম্মেলনে আমার দীর্ঘ দিনের রাজনেতিক ত্যাগের মূল্যায়ন হবে । সেই‘ ক্ষেত্রে আমি আরো আশাবাদী বাংলাদেশ আওয়ামী যুবলীগ,কেন্দ্রীয় কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সিনিয়র নেতৃবৃন্দরাও আমাকে মুল্যায়ন করবেন। অন্যদিকে সরাইল উপজেলা যুবলীগের আসন্ন সম্মেলনে সভাপতি পদে জয়ের ব্যাপারেও শতভাগ আশাবাদী সাবেক এই ছাত্রলীগ নেতা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সরাইল উপজেলার (সদস্য) পায়েল হোসেন মৃধা। তিনি সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশী।

[gs-fb-comments]