দাউদকান্দিতে রহস্যজনক মৃত্যু

12 January, 2021 : 6:19 am ১৯

দাউদকান্দি।।
কুমিল্লার দাউদকান্দিতে বাবুল মিয়া(৫৫) নামে এক বাবার রহস্যজনক মৃত্যু হয়েছে। তাকে হত্যা করা হয়েছে নাকি স্বাভাবিক মৃত্যু এনিয়ে সন্দেহ দেখা দিয়েছে এলাকায়। বাবুল মিয়া উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের রায়পুর গোবিন্দপুর গ্রামে মৃত খলিলুর রহমানের ছেলে। সোমবার(১১ জানুয়ারী) রাতে ঘটনার পর থেকে নিহতের চার ছেলের মধ্যে তিনজন সোহাগ, সুমন ও সাদ্দামকে খুজে পাওয়া যাচ্ছে না বলে পুলিশ জানায়।
জানাযায় , বাবুল মিয়ার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর কুমিল্লা সদরে দ্বিতীয় বিয়ে করেন। আগের সংসারের চার ছেলে মেনে না নেয়ায় বিয়ের ছয় মাসেও দ্বিতীয় স্ত্রীকে বাড়ীতে আনতে পারেননি। সোমবার(১১ জানুয়ারী) দুপুরে দ্বিতীয় স্ত্রী বাড়ীতে আসে। ছেলেদের বাধাঁর মুখে সন্ধ্যায় চলে যায়। এরপর বাবার সাথে ছেলে সাদ্দাম হোসেন, সোহাগ ও সুমনের ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে বাবুল মিয়া মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম বলেন, সোমবার রাতেই মরদেহ উদ্দার করা হয়েছে এবং মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠানো হয়েছে। নিহতের মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে বলা যাবে কিভাবে মারা গেছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক রাজিব কুমার বলেন, শুনছি বাবা ছেলের মধ্যে ঝগরা হইছে। কেউ বলছে হৃদরোগে আবার কেউ বলছে ছেলের লাঠির আঘাতে মারা গেছে। বাবার মারা যাওয়ার পরও ছেলেদের খুজে না পাওয়ায় সন্দেহ বাড়ছে।

[gs-fb-comments]