নাসিরনগরে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ও অফিস উদ্ভোধন

18 January, 2021 : 10:54 am ৭৪

নাসিরনগর।।

ব্রাহ্মণবাড়িয়া, জেলার নাসিরনগরে এশিয়ান টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন, দোয়া মাহফিল ও এশিয়ান টিভির নাসিরনগর অফিস উদ্ভোধন করা হয়েছে।আজ ১৮ জানুয়ারী ২০২১ রোজ সোমবার সকাল ১১ ঘটিকার সময় অত্যন্ত আনন্দঘন পরিবেশে আনুষ্ঠানিকভাবে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এ উপলক্ষে সকালে নাসিরনগর সদরে একটি আনন্দ র‌্যালী করা হয়।
পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ৩য় তলায় দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। এ সময় এশিয়ান টিভির নাসিরনগর উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুল হান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামলীগ সভাপতি রাফি উদ্দিন আহমেদ, বিশেষ অতিথি হিসেবে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিচুল হক, নাসিরনগর সরকারী কলেজের প্রভাষক মাঈন উদ্দিন ভূইয়া শান্ত, পার্থ প্রতীম সোম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ উপস্থিত থেকে কেক কাটার মাধ্যমে এশিয়ান টিভির ৮ম জন্মদিন পালন করা হয়। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনায় করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নাসিরনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এডঃ মহি উদ্দিন চৌধুরী শরীফ, দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মোশারফ হোসেন। পরে প্রধান অতিথি ফিতা কেটে এশিয়ান টিভির নাসিরনগর উপজেলা শাখার অফিস উদ্ভোধন করেন। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

[gs-fb-comments]