ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্ত্বরের নাম পুনঃস্থাপন করায় এম,পিকে প্রগতিশীল জোটের অভিনন্দন

18 August, 2021 : 1:52 pm ১১২

ব্রাহ্মণবাড়িয়া।।

আজ সন্ধ্যা ৬ টায় ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের হল রুমে প্রগতিশীল জোট আয়োজিত প্রগতিশীল জোটের আহবায়ক ও জেলা সাম্যবাদী দলের সভাপতি সাহানুর ইসলাম সানুর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্ত্বরের নাম পুনঃস্থাপন করায় ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের মাননীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র, আ, ম, উবায়দুল মোক্তাদির চৌধুরী মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয়।
বক্তারা ব্রাহ্মণবাড়িয়ায় একটি পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন, কর্ম সংস্থানের জন্য কোকিল টেক্সটাইল মিল পুনরায় চালু করা, একটি অর্থনৈতিক জোন, ইপিজেড করার সিদ্ধান্ত গ্রহণের আহবান জানান।
শিল্প স্থাপনের জন্য ব্রাহ্মণবাড়িয়া সকল সুযোগ সুবিধা থাকা সত্ত্বেও অজ্ঞাত কারণে কিছুই হচ্ছে না। অথচ সার কারখানাটিও ধীরে ধীরে ধ্বংসের দ্বারপ্রান্তে উপস্থিত হয়েছে।
সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রগতিশীল জোটের আহবায়ক ও জাতীয় শ্রমিক ফেডারেশনের জেলা সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলাম,ন্যাপের জেলা সভাপতিএডঃ কে, এম,শফিকুর রহমান, প্রগতিশীল জোটের যুগ্ন-আহবায়ক ও জেলা ঐক্যন্যাপের সাধারণ সম্পাদক আবুল কালাম নাঈম, প্রগতিশীল জোটের যুগ্ন-আহবায়ক ও জেলা বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক জিয়া কারদার নিয়ন, প্রগতিশীল জোটের সদস্য ও জেলা বাসদের সদস্য সচিব সোহেল সরকার, জেলা খেলাঘর সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার, প্রগতিশীল জোটের সদস্য সচিব ও জেলা বাসদের আহবায়ক প্রবীর চৌধূরী রিপন, প্রফেসর মোশাররফ হোসেন, ঐক্যন্যাপের সহ সভাপতি কানুলাল মজুমদার প্রমুখ।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com