আশুগঞ্জে ভুয়া ম্যাজিস্ট্রেট ও সার্জেন্ট আটক

26 August, 2021 : 2:21 pm ১৭১

আশুগঞ্জ।।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ম্যাজিস্ট্রেট ও সার্জেন্ট পরিচয় দিয়ে চাঁদাবাজি করার সময় দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।
আজ বৃহস্পতিবার ২৬ আগস্ট মামলা দিয়ে তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ রেলগেট এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন- জেলার নবীনগর উপজেলার বড়াইল আলগাহাটির মো. দুলাল মিয়ার ছেলে মো. রাকিব মিয়া (৩০) ও আশুগঞ্জ উপজেলার দূর্গাপুর নজরপাড়ার শফিকুল ইসলাম ওরফে শুক্কুর আলীর ছেলে মো. জাহিদ হাসান (২৭)। পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ পেট্রোল পাম্প সংলগ্ন রেলগেট এলাকায় একটি নীল রঙের মোটরসাইকেল রেখে গাড়ির গতিরোধ করেন দুই যুবক। একটি কলাবোঝাই পিকআপ থামিয়ে অবৈধ মাল আছে বলে ২০ হাজার টাকা দাবি করেন।
এ সময় রাকিব মিয়া নিজেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং জাহিদ হাসান নিজেকে পুলিশের সার্জেন্ট বলে পরিচয় দেন। তারা টাকা না দিলে গাড়ি আটকিয়ে মামলা দেয়াসহ চালক ও ব্যবসায়ীকে গ্রেফতারের হুমকি দেয়। বাগবিতণ্ডার একপর্যায়ে আশপাশের লোকজন ছুটে আসে। পরে কথাবার্তায় সন্দেহ হলে তাদের আটক করে পুলিশে খবর দেন স্থানীয়রা।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান বলেন, তাদের বিরুদ্ধে পিকআপে থাকা কলা ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়ার মেড্ডা এলাকার রহিম মিয়া বাদী হয়ে মামলা করেছেন।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com