বাঞ্ছারামপুরে তিতাস নদী থেকে অটো চালকের লাশ উদ্ধার

12 September, 2021 : 8:25 am ৫৬

বাঞ্ছারামপুর।।

ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুরে নিখোঁজের তিনদিন পর কাজী মারুফ(১৩) নামের এক অটো চালকের লাশ উদ্ধার করেছে বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ ।সে গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিল, তার বাবার নাম মানিক মিয়া, বাড়ি উপজেলার আইয়ূবপুর গ্রামে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার আইয়ূবপুর ইউনিয়নের আইয়ূবপুর গ্রামের মধ্যপাড়া মানিক মিয়ার ছেলে ব্যাটারী চালিত অটোরিক্সা চালক কাজী মারুফ ভাড়ায় চালিত অটো রিক্সা নিয়ে বাড়ী থেকে বের হয়ে যায় সে রাতে বাড়িতে না ফিরলে তার পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও না পেয়ে গত শুক্রবার (১০ সেপ্টেম্বর) তার বাবা মানিক মিয়া বাঞ্ছারামপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। গত (১১ সেপ্টেম্বর ( শনিবার নবীনগর উপজেলা থেকে তার চালিত অটোরিক্সাটি পাওয়া গেলেও সে নিখোঁজ ছিল। আজ সকাল ১০টার দিকে উপজেলার কালাইনগর গ্রামে তিতাস নদীতে তার লাশ ভেসে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ রাজু আহমেদ জানান, গত ৮ সেপ্টেম্বর থেকে সে নিখোঁজ ছিল এ ঘটনায় তার বাবা একটি নিখোঁজ ডায়েরি করেছিলেন গত ১০তারিখ তার ভাড়ায় চালিত অটোরিক্সা কি গতকাল নবীনগর থেকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে অটোরিকশাটি চুরি করতেই তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com