পানিতে ডুবে পৃথক পৃথক স্হানে দুই শিশুর মৃত্যু

12 October, 2021 : 7:08 pm ৫৩

ব্রাহ্মণবাড়িয়া।।

পানিতে ডুবে পৃথক পৃথক স্হানে ব্রাহ্মণবাড়িয়ায় দুই শিশুর মৃত্য হয়েছে। আজ বিকালে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের জাফরগঞ্জ গ্রামে ও দুপুরে ২টার দিকে আশুগঞ্জ উপজেলার শরিফপুর ইউনিয়নের শরিফপুর গ্রামে এ ঘটনা ঘটে।
জাফরগঞ্জ গ্রামের উত্তর পাড়ার আব্দুল মন্নাফ মিয়ার ছেলে হাসাম(৫) ও শরিফপুর গ্রামের আলগা বাড়ির ইদন মিয়ার দেড় বছরের ছেলে তাজিম।
পরিবার সূত্রে জানা যায়, দুপুরে বাড়ির অন্য শিশুদের সাথে হাসান খেলতে বের হয়। বিকেল হওয়ার কিছুক্ষণ আগে হাসানকে দেখতে না পেয়ে সবাই খুঁজতে বের হয় এবং অনেক খোঁজাখুজির পর বাড়ির পুকুরে তার লাশ ভাসতে দেখেন। পরে তাকে পানি থেকে তুলে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে, দুপুরে বাড়ির উঠানে অন্য শিশুদের সাথে খেলছিল তাজিম। এ-সময় সবার অজান্তেই তাজিম বাড়ির পেছনের ডোবায় পরে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। অনেকক্ষণ পর ডোবায় তার দেহ দেখতে পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোলাইমান মিয়া তাকে মৃত ঘোষণা করেন।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)
মুহাম্মদ এমরানুল ইসলাম ও আশুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ মনিরুল ইসলাম শিশু দুটির মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com