11 November, 2021 : 10:28 am ৭৫

আজ ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় দ্বিতীয় ধাপের ১৩ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা রক্ষা, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন।
নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ এবং আইন-শৃঙ্খলা বজায় রাখতে ১২৫ টি ভোট কেন্দ্রে ১৩ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং ৫ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ১০০ বিজিবি, র‌্যাব,  পুলিশের কর্মকর্তা ও পুলিশ সদস্য এবং আনসার সদস্য দায়িত্ব পালন করবেন। বুধবার বেলা সাড়ে ১১টায় নাসিরনগর থানা কম্পাউন্টের ভিতরে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিংয়ে এ তথ্য জানান ব্রাক্ষণবাড়িয়া জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান। তিনি
বলেন,  নির্বাচনে যে কোন প্রকার সহিংসতা এড়াতে কঠোর অবস্থানে থাকবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
উপজেলা নির্বাচন অফিস সূত্রমতে, উপজেলার ১৩টি ইউনিয়নের নির্বাচনে ২ লাখ ২৭ হাজার ২’শ ৬৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এবার নির্বাচনে উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে চেয়ারম্যান পদে ৬০ জন, সাধারণ সদস্য পদে ৪৯৬ জন ও সংরক্ষিত সদস্য পদে ১৬৫ জন নির্বাচনে অংশগ্রহণ করছেন।
এব্যাপারে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জিল্লুর রহমানের সাথে কথা বললে তিনি জানান,আমার কাছে সবগুলো কেন্দ্রই গুরুত্বপুর্ণ।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com