এমপি রুমিন ফারহানার গাড়ী আটকে দিল পুলিশ

8 January, 2022 : 7:54 am ৭২

ব্রাহ্মণবাড়িয়া।।

এমপি রুমিন ফারহানার গাড়ী আটকে দিল পুলিশ। আজ শনিবার ০৮ জানুয়ারী দুপুর ১২টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলা সদরের টোলপ্লাজায় তার গাড়ি আটকে দেয় দায়িত্বরত পুলিশ সদস্যরা। তিনি জেলা শহরে বিএনপির সমাবেশে যোগ দেওয়ার জন্য আসছিলেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে আয়োজিত বিএনপির সমাবেশে অংশ নিতে বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুমিন ফারহানা এমপির গাড়ি আটকে দেওয়া হয়েছে।
তবে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, রুমিন ফারহানার গাড়ি আটক করা হয়নি। তার সঙ্গে আমরা কথা বলছি।
এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর পৌনে ১টা) রুমিন ফারহানার গাড়িটি টোলপ্লাজা থেকে হোটেল উজানভাটিতে নিয়ে গিয়েছে পুলিশ।ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি ও ছাত্রলীগের পাল্টাপাল্টি সমাবেশের ঘোষণাকে কেন্দ্র করে প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। শনিবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় চলবে এই নিষেধাজ্ঞা।
পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়ায় চলাচল বন্ধ রয়েছে আন্তঃজেলা ও লোকাল বাস চলাচল। ফলে দুর্ভোগে পড়েছে যাত্রীরা। জানা যায়, গত ২২ ডিসেম্বর বিএনপির গণসমাবেশের তারিখ নির্ধারণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর। পরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের অজুহাতে এই সমাবেশ স্থগিত করা হয়। পরবর্তীতে ৮ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়ায় গণসমাবেশ করার তারিখ নির্ধারণ করে জেলা বিএনপি।
স্থানীয় ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারের সামনে মাঠে জেলা প্রশাসন ও পুলিশ সুপারের কাছে সমাবেশের স্থান হিসেবে উল্লেখ করে আবেদন করে বিএনপি। একই জায়গায় সমাবেশ করার ঘোষণা দেয় জেলা ছাত্রলীগ।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com