ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির তিন কমিটির কার্যক্রম স্থগিত

10 January, 2022 : 5:52 pm ৪০

ব্রাহ্মণবাড়িয়া।।

অধীনস্ত তিনটি কমিটির কার্যক্রম স্থগিত করেছে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপি।আজ সোমবার ১০ই জানুয়ারি, ২০২২ জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান তিনটি কমিটির কার্যক্রম স্থগিত করেন। জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।
স্থগিত করা তিনটি কমিটি হচ্ছে, ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপি, সদর উপজেলা বিএনপি ও বিজয়নগর উপজেলা বিএনপি।
তবে নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির একাধিক নেতা বলেন, এক নেতাকে খুশী করতেই কমিটি তিনটির কার্যক্রম স্থগিত করা হয়েছে।
এদিকে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় ১৪৪ ধারা জারি থাকার পরও গত ৮ জানুয়ারি সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বটতলী বাজারে বিএনপির কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সমাবেশ করার একদিন পর কেন বিএনপির তিনটি কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে সেই প্রশ্ন এখন নেতা-কর্মীদের মুখে মুখে।
এ ব্যাপারে স্থগিত করা ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপির আহবায়ক জসিম উদ্দিন রিপন বলেন, তার কমিটির কার্যক্রম স্থগিত করার বিষয়টি তিনি জেনেছেন। কেন হঠাৎ করে তিনটি কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে তা জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান ভালো বলতে পারবেন।
এ ব্যাপারে জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান বলেন, কেন্দ্রের নির্দেশে ব্রাহ্মণবাড়িয়া পৌর বিএনপি, সদর উপজেলা বিএনপি ও বিজয়নগর উপজেলা বিএনপির কার্যক্রম স্থগিত করা হয়েছে। কি কারনে কেন্দ্র তিনটি কমিটির কার্যক্রম স্থগিতের নির্দেশ দিয়েছেন তা কেন্দ্রীয় নেতারা ভালো বলতে পারবেন। আমি শুধুমাত্র কেন্দ্রীয় নির্দেশ বাস্তবায়ন করেছি।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com