ওয়াজ মাহফিল শেষে ঢাকায় ফেরার পথে ডাকতের হামলা

14 January, 2022 : 2:22 pm ৬৪

বাঞ্ছারামপুর।।
ওয়াজ মাহফিল শেষে ঢাকায় ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার নোয়াব আলী শাহ রোডে ডাকাতেরা বক্তার গাড়িতে হামলা করেছে। বৃহস্পতিবার ১৩ জানুয়ারি রাতে উপজেলার উজানচর ইউনিয়নের নোয়াব আলী শাহ রোডে এই হামলার ঘটনা ঘটে। ডাকাতের হামলায় গাড়ি চালকসহ ক্বারী সাইদুল আসাদের দুজন সঙ্গী আহত হন। ক্বারী সাইদুল আসাদ ঢাকার যাত্রাবাড়ী এলাকার বাসিন্দা।
বৃহস্পতিবার রাতে বাঞ্চারামপুর উপজেলার মানিকপুর ইউনিয়নের মায়রাপুর গ্রামে একটি ওয়াজ মাহফিলে বয়ান করেন ক্বারী সাইদুল আসাদ। বয়ান শেষে রাত ১টার দিকে তিনি সঙ্গীদের নিয়ে নিজস্ব প্রাইভেটকারে করে ঢাকায় ফিরছিলেন। পথে উজানচর ইউনিয়নের শেকারকান্দি গ্রামের নোয়াব আলী শাহ রোডে পৌঁছলে ১০/১৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল গাড়িটি আটক করে। তারা গাড়ির গ্লাস ভাংচুর করে। পরে গাড়ির ভেতরে থাকা ক্বারী আসাদসহ অন্যান্যদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। ডাকাতের হামলায় গাড়ির চালকসহ দুজন আহত হন।
আজ শুক্রবার ১৪ জানুয়ারি দুপুরে ক্বারী সাইদুল আসাদ অভিযোগ করে বলেন, ‘মাহফিল কমিটি আমার নিরাপত্তা দিতে পারেনি। রাত বেশি হওয়ায় ডাকাতির ঘটনার পর ঢাকায় ফিরি।’
বাঞ্চারামপুর থানার ওসি রাজু আহমেদ জানান, তিনি ঘটনা শুনেছেন। তবে কেউ এ ঘটনায় কোনো অভিযোগ দেয়নি।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com