আমরা সময়ের কথা সময়ে বলি।

Advertisement

সরাইলে টেইলার্সের দোকানে কর্মচারীর ঝুলন্ত লাশ

সরাইল 1 March 2022 ২০৮

সরাইল।।
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে একটি টেইলার্সের দোকান থেকে অপূর্ব দাস (১৮) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার অরুয়াইল বাজারে আক্কল আলী মার্কেটের দ্বিতীয় তলা থেকে তার লাশ উদ্ধার করা হয়। অপূর্ব কিশোরগঞ্জের অষ্টগ্রামের আদমপুর ইউনিয়নের ছৌদন্ত গ্রামের পরিতোষ দাসের ছেলে।
নিহতের চাচা রামপ্রসাদ দাস বলেন, যে দোকানে লাশ পাওয়া গেছে, অপূর্ব ওই দোকানের কর্মচারী ছিল। সে টেইলার্সের কাজ করত। বাড়িতে নিয়মিত আসা যাওয়া করত। কয়েক দিন আগে সে বাড়ি থেকে আসছে। তবে সে কেন আত্মহত্যা করেছে, তা বোঝা যাচ্ছে না।
দোকান মালিক ও স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, চার মাস আগে অপূর্ব অরুয়াইল বাজারের সঞ্জিত রায়ের টেইলার্সের দোকানে কাজ শুরু করে। রাতে সে দোকানে একাই থাকত। মঙ্গলবার সকালে সঞ্জিত রায়ের ছেলে সম্পদ রায় দোকানে গিয়ে অপূর্বকে ডাকাডাকি করেন। সাড়া না পেয়ে ধাক্কা দিয়ে দরজা খুলে দেখেন ফ্যানের সঙ্গে ঝুলছে সে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।অপূর্বের চাচা রামপ্রসাদ দাস বলেন, অপূর্ব ছিল ওই দোকানে কর্মচারি।  তার মৃত্যুর কারন বুঝতে  পারছিনা।অরুয়াইল ইউপি চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন ভূইয়া বলেন, ঘটনাস্থলে গিয়ে মনে হয়েছে সে আত্মহত্যা করেছে।সরাইল থানার ওসি আসলাম হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে দেওয়া হয়েছে।