বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা বাংলাদেশ স্বাধীন করেছি–আনিসুল হক

17 April, 2022 : 4:08 pm ৬৪

কসবা।।
আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন,আওয়ামী লীগ একমাত্র দল যারা বাংলাদেশের স্বাধীনতা এবং উন্নয়নে অবদান রেখেছে। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা বাংলাদেশ স্বাধীন করেছি। শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালে উন্নত রাষ্ট্র গঠন করতে পারবো।মন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস সম্পর্কে বলেন, ১৯৭১ সালের আজকের এই দিনে মেহেরপুর আম্রকাননে বাংলাদেশের প্রথম সরকার গঠন করা হয়। যেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে রাষ্ট্রপতি হিসেবে ঘোষণা করা হয়।
আনিসুল হক বলেন, জামায়াত-বিএনপির সহ্য হচ্ছে না বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। তিনি বলেছেন, জনগণকে ঐক্যবদ্ধ থেকে ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।আজ রোববার (১৭ এপ্রিল) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা মহিলা কলেজ প্রাঙ্গণে আইনমন্ত্রীর মা জাহানারা হকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজিত দোয়া, মিলাদ ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আইনমন্ত্রী বলেন, পৃথিবীর অনেক দেশের অর্থনীতির অবস্থা ভালো নয়। সে তুলনায় বাংলাদেশের অবস্থান অনেক ভালো। শেখ হাসিনার নেতৃত্বে দেশের অবস্থা আরও ভালো করবো। অল্প কয়েকদিনের মধ্যেই পদ্মা সেতুর উদ্বোধন হবে। সেতু উদ্বোধনের পর বাংলাদেশের অর্থনীতির চাকা আরও সমৃদ্ধ হবে। শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন চলছে তা অব্যাহত থাকবে। বাংলাদেশের অর্থনৈতিক উন্নতি এবং সমৃদ্ধি জামায়াত-বিএনপির সহ্য হচ্ছে না। জনগণকে ঐক্যবদ্ধ থেকে ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।
ইফতার ও দোয়া মাহফিলে জেলা প্রশাসক মো. শাহগীর আলম, পুলিশ সুপার আনিসুর রহমান, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূঁইয়া জীবন, পৌরসভার মেয়র গোলাম হাক্কানী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com