নবীনগরে আ. লীগের সম্মেলনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০

9 May, 2022 : 9:41 am ৯৫

নবীনগর।।
নবীনগরের শিবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনে বক্তব্য নিয়ে সংঘর্ষ দুই পক্ষের ১০জন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার বিকেলে উপজেলার শিবপুর ইউনিয়নের সাহার পাড় ,ইসলামপুর ও আটিয়ারা গ্রাম নিয়ে গঠিত ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে চলা সময়ে বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে দুই সভাপতি প্রার্থী আবু বক্কর সরকার ও কবিউর রহমান ভূইয়ার সমর্থদের তর্কবির্তক এক পর্যায়ে রক্তক্ষয়ী সংঘর্ষে রুপ ধারন করে। দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে গেলে সংঘর্ষ তিন গ্রামের মানুষের মাঝে ছড়িয়ে পরে। ওই সংঘর্ষে সাহার পাড় গ্রামের মাসুদুর রহমান, রাসেল ভূইয়া, রুবেল ভূইয়া, আলা উদ্দিন, মোতাহার সরকার, আবু বক্কর সিদ্দিক সরকার, কামাল উদ্দিন, রুকন উদ্দিন, গুরুতর আহত হলে পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।
শিবপুর ইউনিয়নের আহবায়ক ওলিউর রহমান অভিযোগ করেন,
অভিযোগের ব্যাপারে জানতে চাইলে আবু বক্কর সরকার বলেন,
ঘটনার সময় সম্মেলনে উপস্থিত ছিলেন নবীনগর পৌর আওয়ামীলীগের সভাপতি ও শিবপুর ইউনিয়নের কমিটি গঠনের দায়িত্ব প্রাপ্ত নেতা আলহাজ¦ বোরহান উদ্দিন আহম্মেদ। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন সরকার, আওয়ামীলীগ নেতা কাজী জহির উদ্দিন সিদ্দিকসহ উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ। এ ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
সম্মেলনে উপস্থিত প্রধান অতিথি বোরহান উদ্দিন আহমেদ বলেন, গঠনতন্ত্র মোতাবেক ভোটের মাধ্যমে আমরা কমিটি ঘোষনা করেছি। তিনি আরও বলেন আবুল খায়ের এর বক্তব্যকে কেন্দ্র করে সভায় উত্তেজনা তৈরি হয়ে কিছু হাতাহাতির ঘটনা ঘটেছে। তখন আমি নিজে তাদেরকে নিয়ন্ত্রন করে সম্মেলন কেন্দ্রের বাহিরে পাঠিয়ে দিয়েছি। এতে কয়েকজন আহত হয়েছে, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
শিবপুর ফাঁড়ির ইনচার্জ এসআই নজরুল ইসলাম জানান, সম্মেলনের বিষয়ে পুলিশকে কোন কিছু জানানো হয়নি। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং আহতের চিকিৎসার জন্য নবীনগর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শান্তি শৃঙ্খলা বজায় রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com