ব্রাহ্মণবাড়িয়ায় তত্ত্বাবধায়কের অপসারণ দাবিতে মানববন্ধন

30 May, 2022 : 8:00 am ৬৪

ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়ায় ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়কের অপসারণ দাবি করে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৯ মে) বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে সচেতন যুব সমাজের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে বক্তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলাকারি, কেন্দ্রীয় বিএনপি নেতা, ২০০১ সালে ফেনী-১ আসনে খালেদা জিয়ার মনোনয়ন দাখিলকারি, নাশকতাসহ ১২ মামলার আসামী আল-আরাফাত সার্ভিস লিমিটেডের মালিক আবু তালেব। এই আবু তালেবের প্রতিষ্ঠানকে কাজ পাইয়ে দিতে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. ওয়াহীদুজ্জামান ষড়যন্ত্র করে আসছেন। তাই অবিলম্বে এই তত্ত্বাবধায়ককে অপসারণের দাবি জানাই। তা না হলে তার অপসারণের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলায় আরও বৃহৎ কর্মসূচি দেওয়া হবে।
মানববন্ধন কর্মসূচিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আবু নাছের সজরুল হকের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ। মানববন্ধনে বক্তব্য রাখেন সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ভুইয়া শিপু, জেলা যুবলীগ নেতা এমদাদ ভূইয়া, সাবেক ছাত্রলীগ নেতা মমিনুল ইসলামসহ প্রায় দুই শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com