ত্রিপুরার মূখ্যমন্ত্রীকে আবারও আম উপহার দিলেন প্রধানমন্ত্রী

20 June, 2022 : 6:31 pm ২৯
আখাউড়া।।
 এবারও ৮০০ কেজি (১৬০ কার্টুন) আম পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে সোমবার দুপুরে পিকআপ ভ্যানযোগে এসব আম রুপালি জাতের আম পাঠানো হয়।
এসময় বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন আখাউড়া স্থলবন্দরের সহকারি রাজস্ব কর্মকর্তা মোঃ. জাকারিয়া, ইমিগ্রেশন পুলিশের এসআই মোঃ মূর্শেদুল আলম, স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ রাজীব ভ’ইয়াসহ দুই দেশের বন্দরের কর্মকর্তারা।
অন্যদিকে ওপারে আম গ্রহণ করেন আগরতলাস্থ বাংলাদেশ হাই কমিশনের সহকারি কমিশনার আরিফ মোহাম্মদ। উপহারের আমগুলো আগরতলা বাংলাদেশ হাই কমিশনারের মাধামে ত্রিপুরার মূখ্যমন্ত্রীর কাছে হস্তান্তর করা হবে।
আগরতলা বাংলাদেশ হাই কমিশনের সহকারি কমিশনার আরিফ মোহাম্মদ বলেন, প্রধানমন্ত্রীর উপহারের আমগুলো মূখ্যমন্ত্রীসহ গন্যমান্য বক্তিবর্গের কাছে পৌছে দেওয়া হবে। ভারতসহ ত্রিপুরার মানুষের সাথে আমাদের যে আত্মর সম্পর্ক ও যোগাযোগ তার বড় উদাহরণ এই উপহার বিনিময়। মাননীয় প্রধানমন্ত্রী প্রতিবছরই এটা করে থাকেন। এ কাজে অংশ হতে পেরে আমি খুবই আনন্দিত। ধন্যবাদ জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রীসহ বাংলাদেশ সরকারকে এমন একটি উদ্যোগ নেওয়ার জন্য।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com