ব্রাহ্মণবাড়িয়ায় ৯টি অবৈধ ও বিল বকেয়া থাকায় ২টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন-১৭০ বাড়ি পরিদর্শন

22 June, 2022 : 5:49 pm ৪৩

ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়া শহরের কালিবাড়ি মোড় থেকে গোকর্ণ রোড ও শহরের মৌড়াইলে বকেয়া বিল আদায় ও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে যৌথ অভিযান পরিচালনা করেছে বাখরাবাদের প্রধান কার্যালয়ের বিশেষ টিম ও ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়। গতকাল বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত কালিবাড়ির মোড়, গোকর্ণ রোড ও মৌড়াইল এলাকায় পরিচালিত অভিযানে অবৈধভাবে সংযোগ নিয়ে গ্যাস ব্যবহার করায় ৯টি ও বকেয়া বিলের জন্য ২টি বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অভিযানে কালিবাড়ি মোড়, গোকর্ণ রোড ও মৌড়াইল এলাকায় ১৭২টি বাড়ি পরিদর্শন করা হয়। অভিযানে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি প্রধান কার্যালয়ের ও ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক কার্যালয়ের দায়িত্বশীল কর্মকর্তা ও কর্মচারীগণ সঙ্গে ছিলেন।
জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও বকেয়া বিল আদায়ের লক্ষ্যে সাড়াশি অভিযান পরিচালনা করছেন বাখরাবাদের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের পাশাপাশি প্রধান কার্যালয়ের একটি বিশেষ টিম পৌরসভার প্রতিটি মহল্লার প্রতিটি বাড়িতে অভিযান পরিচালনা করছেন। বাখরাবাদের স্থানীয় অফিস সূত্র জানায়- সংযোগ অবৈধ হলে বিচ্ছিন্ন করা হচ্ছে, বকেয়া থাকলেও বিচ্ছিন্ন করা হচ্ছে। এরই মধ্যে শহরের বিভিন্ন এলাকা পরিদর্শন করা হয়েছে।
বাখরাবাদের ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের ডিজিএম প্রকৌশলী শফিউল আলম সাড়াশি অভিযান অব্যাহত রাখার ঘোষণা দেন। অবৈধ গ্যাস সংযোগ বন্ধে সরকার বদ্ধপরিকর বলে তিনি উল্লেখ করেন। তিনি অবৈধভাবে গ্যাস সংযোগ না নিতে ও বাখরাবাদের বকেয়া বিল পরিশোধের জন্য গ্রাহকদের অনুরোধ করেন।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com