বিপিএল’র তৃতীয় আসর উদ্বোধন ২২ নভেম্বর

16 September, 2015 : 7:59 am ২২৪

স্পোর্টস রিপোর্টার :
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসর উদ্বোধন হচ্ছে আগামী ২২ নভেম্বর। প্রায় ৩ বছর বন্ধ থাকার পর আবার এ আসর বসতে যাচ্ছে। বিপিএল গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকে মঙ্গলবার এ কথা জানানো হয়। ছয় দল নিয়েই শুরু হতে যাচ্ছে বিপিএল তৃতীয় আসর। এই আসরে মালিকা পেয়েছেন যেসব গ্রুপ তা নিম্নে উল্লেখ করা হল-
ঢাকা মালিকানা পেয়েছেন বেক্সিমকো গ্রুপ, চট্টগ্রাম দলের মালিকানা পেয়েছে ডিবিএল গ্রুপ, সিলেট দলের মালিকা পেয়েছে আলিফ গ্রুপ, রংপুর দলের মালিকানা পেয়েছে আই স্পোর্টস, বরিশাল দলের মালিকানা পেয়েছে এক্সিওম গ্রুপ সর্বশেষ বিপিএল নতুন দল যোগ হয়েছে কুমিল্লা। কুমিল্লার দলের মালিকানা পেয়েছে রয়্যালস স্পোর্টস। সবকিছু ঠিক থাকলে আগামী ২৪ নভেম্বরেই মাঠে গড়াবে বিপিএল’র তৃতীয় আসর।
আয়োজকরা আগের ২টি আসরকে সবসময়ই সফল বলতে চান। কিন্তু ক্রিকেটারদের পেমেন্ট, ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির অনিয়ম-দুর্নীতি আর সবশেষে ক্রিকেটার ও ফ্র্যাঞ্চাইজি মালিকদের ম্যাচ ফিক্সিংয়ে জড়িয়ে পড়ার ঘটনার নেতিবাচক প্রভাব পড়ে বিপিএলের গায়ে। সব কিছু মুছে আবারও বিপিএল শুরু করার সিদ্ধান্তে বিসিবি। আগের দুই আসরের তিক্ততা থেকে শিক্ষা নিয়ে- এবার শুধুই বাণিজ্যিক নয় বরং ক্রিকেট-বান্ধব টি-টোয়েন্টির আসর জমানোর পরিকল্পনা তাদের। বিপিএলের এবারের আসরেও থাকছে না কোনো ভারতীয় ক্রিকেটার। তবে সবকিছু ঠিক থাকলে পাকিস্তানি ক্রিকেটারদের আবার বিপিএলে দেখা যেতে পারে।
প্রসঙ্গত, এর আগে ২০১২ সালে বিপিএলের প্রথম আসর বসে। দ্বিতীয় আসর বসে ২০১৩ সালের জানুয়ারিতে। ২টি আসরেই জয়ী হয় ঢাকা গ্লাডিয়েটরস।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com