জেলা প্রতিনিধি , মৌলভীবাজার// ছিনতাই করা নগদ ১ লাখ ১৫ হাজার টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ ৪ ছিনতাইকারীকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সংবাদমাধ্যমকে এ তথ্য জানায়িছে মৌলভীবাজার পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, গত ১৭ তারিখ বিকেল ৩টার দিকে সদর উপজেলার শিমুলতলা এলাকা দিয়ে মোটরসাইকেলে ১ লাখ ১৫ হাজার টাকা নিয়ে যাচ্ছিলেন স্থানীয় এক এনজিও কর্মকর্তা। এ সময় অন্য একটি মোটরসাইকেলে থাকা ৩ ছিনতাইকারী গতিরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ছিনতাই করে পালিয়ে যায়। ছিনতাইকারীরা মনুব্যারেজ এলাকা দিয়ে পালিয়ে যাওয়ার সময় ওই এলাকার সিসি ক্যামেরায় ধরা পড়ে। পুলিশ সিসি ক্যামেরা থেকে ছবি সংগ্রহ করে ছিনতাইকারী দলের সদস্য সদর উপজেলার সরকার বাজার এলাকার সুজিত দাসকে (২৪) শনাক্ত করে গত রাতে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সদর উপজেলার সুলতানপুর এলাকার সৈয়দ মোজাহিদ (২৮), বনশ্রী একালার মো কামরুল খান (২৪) এবং রায়শ্বরী এলাকার মো. ইমারান (২৫) আটক করে। সদর থানার উপ-পরির্দশক সাব্বির আহমদ জানান, আটকদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।"/>

সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারী ধরল পুলিশ

22 November, 2018 : 9:27 am ১১৪

 জেলা প্রতিনিধি , মৌলভীবাজার//

ছিনতাই করা নগদ ১ লাখ ১৫ হাজার টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ ৪ ছিনতাইকারীকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে সংবাদমাধ্যমকে এ তথ্য জানায়িছে মৌলভীবাজার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৭ তারিখ বিকেল ৩টার দিকে সদর উপজেলার শিমুলতলা এলাকা দিয়ে মোটরসাইকেলে ১ লাখ ১৫ হাজার টাকা নিয়ে যাচ্ছিলেন স্থানীয় এক এনজিও কর্মকর্তা। এ সময় অন্য একটি মোটরসাইকেলে থাকা ৩ ছিনতাইকারী গতিরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ছিনতাই করে পালিয়ে যায়। ছিনতাইকারীরা মনুব্যারেজ এলাকা দিয়ে পালিয়ে যাওয়ার সময় ওই এলাকার সিসি ক্যামেরায় ধরা পড়ে।

পুলিশ সিসি ক্যামেরা থেকে ছবি সংগ্রহ করে ছিনতাইকারী দলের সদস্য সদর উপজেলার সরকার বাজার এলাকার সুজিত দাসকে (২৪) শনাক্ত করে গত রাতে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সদর উপজেলার সুলতানপুর এলাকার সৈয়দ মোজাহিদ (২৮), বনশ্রী একালার মো কামরুল খান (২৪) এবং রায়শ্বরী এলাকার মো. ইমারান (২৫) আটক করে।

সদর থানার উপ-পরির্দশক সাব্বির আহমদ জানান, আটকদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com