দার্জিলিংয়ের ডুয়ার্সে বেড়াতে গিয়ে বন্য হাতির আক্রমণে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় কমিটির গণমাধ্যম বিষয়ক সম্পাদক সাইমুন কনক নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় দার্জিলিংয়ের ডুয়ার্সে বাতাবেড়ি মূর্তি নদীর কাছে জঙ্গলে স্ত্রী ও বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে বন্য হাতির আক্রমণে তিনি মারা যান। সাইমুন কনক মুজিব বাহিনীর কমান্ডার নূরে আলম জিকুর ছেলে। তিনি ব্যক্তিজীবনে এক সন্তানের জনক। কনক পুরান ঢাকার সদরঘাট-ওয়াইজঘাট এলাকার নবাববাড়িসংলগ্ন পৈত্রিক বাড়িতে বসবাস করতেন। কনকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি আলহাজ গোলাম মহসীন। তিনি বলেন, দার্জিলিংয়ের ডুয়ার্সে বেড়াতে গিয়ে বন্য হাতির আক্রমণে আমাদের একজন কর্মী নিহত হয়েছেন। তিনি আমাদের বিপ্লবের সঙ্গী ছিলেন। তার আত্মার শান্তি কামনা করছি। ময়নাতদন্ত শেষে মৃতদেহ বিমানযোগে ঢাকায় নিয়ে আসা হবে। জানাজা শেষে মরদেহ ঢাকাতেই দাফন করার কথা রয়েছে।
"/>

দার্জিলিংয়ে হাতির আক্রমণে জাসদ নেতা সাইমুন কনক নিহত

26 January, 2019 : 8:45 am ২০৬

দার্জিলিংয়ের ডুয়ার্সে বেড়াতে গিয়ে বন্য হাতির আক্রমণে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় কমিটির গণমাধ্যম বিষয়ক সম্পাদক সাইমুন কনক নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় দার্জিলিংয়ের ডুয়ার্সে বাতাবেড়ি মূর্তি নদীর কাছে জঙ্গলে স্ত্রী ও বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে বন্য হাতির আক্রমণে তিনি মারা যান।

সাইমুন কনক মুজিব বাহিনীর কমান্ডার নূরে আলম জিকুর ছেলে। তিনি ব্যক্তিজীবনে এক সন্তানের জনক। কনক পুরান ঢাকার সদরঘাট-ওয়াইজঘাট এলাকার নবাববাড়িসংলগ্ন পৈত্রিক বাড়িতে বসবাস করতেন। কনকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি আলহাজ গোলাম মহসীন।

তিনি বলেন, দার্জিলিংয়ের ডুয়ার্সে বেড়াতে গিয়ে বন্য হাতির আক্রমণে আমাদের একজন কর্মী নিহত হয়েছেন। তিনি আমাদের বিপ্লবের সঙ্গী ছিলেন। তার আত্মার শান্তি কামনা করছি।

ময়নাতদন্ত শেষে মৃতদেহ বিমানযোগে ঢাকায় নিয়ে আসা হবে। জানাজা শেষে মরদেহ ঢাকাতেই দাফন করার কথা রয়েছে।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com