বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের ২০১৯-২০২০ সালের কমিটি ঘোষনা

2 March, 2019 : 11:11 pm ২৬০

গত ০১/০২/২০১৯ রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মহানগর কার্যালয়ে বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের কেন্দ্রীয় কমিটির এক মিটিংএ  বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সিনিয়র সহ-সভাপতি এম কে রায় ও মহাসচিব এ্যাড:গোবিন্দ চন্দ্র প্রামানিক এর উপস্থিতিতে গোপন ভোট এর মাধ্যমে এই কমিটি  ঘোষনা করা হয়।

কমিটিতে কিশোর কুমার বর্মন কে সভাপতি,প্রদীপ সঙ্কর কে নির্বাহী সভাপতি,অপূর্ব পাল কে সিনিয়র সহ-সভাপতি,প্রশান্ত হালদার কে প্রধান সমন্বয়কারী,সন্তোষ কুমার মাহতো কে সাধারন সম্পাদক সুমন হালদার কে সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক,  প্রবীর সরদার কে সাংগঠনিক সম্পাদক, জীবন কুমার রায় কে দপ্তর সম্পাদক, রিমন সরকার কে অর্থ বিষয়ক সম্পাদক,সিমন সরকার কে প্রচার সম্পাদক করে বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের ২০১৯-২০২০সালের কমিটি ঘোষনা করে ।

হিন্দু মহাজোটের মহাসচিব এ্যাড:গোবিন্দ চন্দ্র প্রামানিক এই কমিটি ঘোষনা দেয় । সকলে মনেকরে বাংলাদেশ জাতীয় হিন্দু যুব মহাজোটের এই কমিটি অত্যন্ত শক্তিশালী । এই কমিটি চাইলে দেশের সকল হিন্দু নির্যাতন বন্ধ করে হিন্দু সমাজের মাঝে শান্তি ফিরিয়ে আনতে পারে ।

নব নির্বাচিত সভাপতি বলেন, আগামি ৬ মাসের মদ্ধে দেশের সকল প্রত্যন্ত অঞ্চলে ,যেখানে এখন পর্যন্ত কার্যক্রম শুরু হয়নি ,এবং যেখানের কমিটির মেয়াদ শেষ ,সকল যায়গায় শক্তিশালী কমিটি গঠন করে ও ধর্মীয় জ্ঞন দান করে হিন্দু ধর্মকে এগিয়ে নিয়ে যাব।হিন্দু নির্যাতন কে বিদায় যানাব।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com