ঢাকা।। সিরিজ বোমা হামলার পর শ্রীলঙ্কার বন্দরনায়েক আন্তর্জাতিক বিমানবন্দর (বিআইএ) এলাকায় একটি ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) উদ্ধার করেছে দেশটির বিমান বাহিনীর সদস্যরা।
রোববার (২১ এপ্রিল) স্থানীয় সময় রাতে শক্তিশালী এ বোমাটি উদ্ধার করার খবর জানায় দেশটির সংবাদ মাধ্যম। বিমান বাহিনীর মুখপাত্র জিহান সেনেভিরাত্নের বরাত দিয়ে সংবাদ মাধ্যমটি জানায়, বিস্ফোরক ভর্তি ৬ ফিট লম্বা একটি পিভিসি পাইপ উদ্ধার করা হয়েছে। বিমান বাহিনীর একটি মোবাইল পেট্রোল টিম প্রথমে বোমাটি শনাক্ত করে। পরে বোম্ব ডিসপোজাল ইউনিট এটিকে নিষ্ক্রিয় করতে সক্ষম হয়। রোববার (২১ এপ্রিল) সকালে রাজধানী কলম্বো ও এর আশপাশের তিনটি হোটেল ও তিনটি গির্জায় ছয়টি বোমা বিস্ফোরণের পর বিকেলে আরেকটি হোটেলসহ দু’টি স্থানে হামলা হয়েছে। এতে এখন পর্যন্ত ২০৭ জন মানুষের প্রাণ ঝরেছে। এদের মধ্যে ৩৫ জন বিদেশিও রয়েছেন। আহত হয়েছেন পাঁচ শতাধিক মানুষ। এছাড়া নিখোঁজ রয়েছেন বেশ কিছু লোক, যাদের মধ্যে দুই বাংলাদেশিও আছেন।
"/>

শ্রীলংকার বিমানবন্দর থেকে বোমা উদ্দার

21 April, 2019 : 8:09 pm ১৫৯

ঢাকা।।

সিরিজ বোমা হামলার পর শ্রীলঙ্কার বন্দরনায়েক আন্তর্জাতিক বিমানবন্দর (বিআইএ) এলাকায় একটি ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) উদ্ধার করেছে দেশটির বিমান বাহিনীর সদস্যরা।

রোববার (২১ এপ্রিল) স্থানীয় সময় রাতে শক্তিশালী এ বোমাটি উদ্ধার করার খবর জানায় দেশটির সংবাদ মাধ্যম।

বিমান বাহিনীর মুখপাত্র জিহান সেনেভিরাত্নের বরাত দিয়ে সংবাদ মাধ্যমটি জানায়, বিস্ফোরক ভর্তি ৬ ফিট লম্বা একটি পিভিসি পাইপ উদ্ধার করা হয়েছে। বিমান বাহিনীর একটি মোবাইল পেট্রোল টিম প্রথমে বোমাটি শনাক্ত করে। পরে বোম্ব ডিসপোজাল ইউনিট এটিকে নিষ্ক্রিয় করতে সক্ষম হয়।

রোববার (২১ এপ্রিল) সকালে রাজধানী কলম্বো ও এর আশপাশের তিনটি হোটেল ও তিনটি গির্জায় ছয়টি বোমা বিস্ফোরণের পর বিকেলে আরেকটি হোটেলসহ দু’টি স্থানে হামলা হয়েছে। এতে এখন পর্যন্ত ২০৭ জন মানুষের প্রাণ ঝরেছে। এদের মধ্যে ৩৫ জন বিদেশিও রয়েছেন। আহত হয়েছেন পাঁচ শতাধিক মানুষ। এছাড়া নিখোঁজ রয়েছেন বেশ কিছু লোক, যাদের মধ্যে দুই বাংলাদেশিও আছেন।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com