ব্রাহ্মণবাড়িয়া।। ব্রাহ্মণড়িয়ার বাঞ্ছারামপুরে উপজেলায় অভিযান চালিয়ে নকল ‘ট্যাং’ (Tang) তৈরির একটি কারখানা সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় কারখানার দুই কর্মচারীকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার (৯ মে) দুপুরে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফুল ইসলাম। ইউএনও শরীফুল জানান, গোপন সংবাদে দুপুরে উপজেলা সদরের সাব-রেজিস্ট্রি কার্যালয়ের পেছনে নকল ট্যাং তৈরির কারখানায় অভিযান চালানো হয়। এসময় কারখানার দুই কর্মচারী মামুন ও মনিরুলকে আটক করে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়। পলাতক রয়েছেন কারখানাটির মালিক। অভিযানে নকল ট্যাং তৈরির সরঞ্জামসহ মালামাল জব্দ করে কারখানাটি সিলগালা করে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।
"/>

নকল ট্যাং তৈরীর কারখানা সীলগাল

9 May, 2019 : 2:44 pm ২১৩

ব্রাহ্মণবাড়িয়া।।

ব্রাহ্মণড়িয়ার বাঞ্ছারামপুরে উপজেলায় অভিযান চালিয়ে নকল ‘ট্যাং’ (Tang) তৈরির একটি কারখানা সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় কারখানার দুই কর্মচারীকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফুল ইসলাম।

ইউএনও শরীফুল জানান, গোপন সংবাদে দুপুরে উপজেলা সদরের সাব-রেজিস্ট্রি কার্যালয়ের পেছনে নকল ট্যাং তৈরির কারখানায় অভিযান চালানো হয়। এসময় কারখানার দুই কর্মচারী মামুন ও মনিরুলকে আটক করে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়। পলাতক রয়েছেন কারখানাটির মালিক।

অভিযানে নকল ট্যাং তৈরির সরঞ্জামসহ মালামাল জব্দ করে কারখানাটি সিলগালা করে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

[gs-fb-comments]