নাসিরনগরে বিড়ালের কামড়ে গৃহবধুর মৃত্যু

9 May, 2019 : 5:55 am ১৭১

 

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর।।

জেলার নাসিরনগরে বিড়ালের কামড়ে তিন সন্তানের জননী সেলিনা বেগম নামে এক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার রাত পৌনে ১০টায় নিজ পিত্রালয়ে ওই নারীর মৃত্যু হয়।
ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ গ্রামে।

নিহতের পরিবার এবং হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী ফারুক মিয়া, ব্র্যাক মানবাধিকার কর্মী রিমা চৌধুরী ও গোকর্ণ গ্রামের সমাজসেবক বরজু মিয়ার সাথে আলাপ করে জানা গেছে, গোকর্ণ ইউনিয়নের গোকর্ণ গ্রামের ফরিদ মাষ্টারের মেয়ে ও হরিপুর ইউনিয়নের হরিপুর গ্রামের সৌদি প্রবাসী মোঃ জাহাঙ্গীর আলমের স্ত্রী তিন সন্তানের জননী সেলিনা বেগমকে আনুমান তিন মাস পূর্বে বিড়ালে কামড় দেয়। অবহেলা করে তিনি কোনো চিকিৎসা না নেওয়ায়, তার পেটে বিড়ালের বাচ্চা জন্ম নেয়।

কিছুদিন আগে তার পেটে ব্যথা ও বিভিন্ন উপসর্গ দেখা দিলে গত সোমবার (৬ মে) সেলিনাকে ঢাকায় মহাখালী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসকেরা জানান, তার পেটে বিড়ালের ৩টি বাচ্চা রয়েছে। এ অবস্থায় চিকিৎসা সম্ভব নয় জানিয়ে রোগীকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

মঙ্গলবার (৭ মে) রাতে সেলিনার মৃত্যু হয়। স্বামী প্রবাস থেকে ফেরার পর আজ বুধবার বিকেলে লাশের দাফন সম্পন্ন হবে বলে পরিবারের লোকজন এ তথ্য নিশ্চিত করেন।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com