ব্রাহ্মণবাড়িয়া।। ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বেসরকারি ক্লিনিক খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে পারভীন বেগম (২৮) নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগে তিন সদস্যর একটি তদন্ত কমিটি গঠন করেছে সিভিল সার্জন কার্যালয়।
সোমবার (০৩ জুন) দুপুরের দিকে জেলার সিভিল সার্জন ডা. মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তদন্ত কমিটিতে জেলার কসবা উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হুমায়ূন কবিরকে প্রধান করা হয়েছে। বাকি দুই সদস্য হলেন- জেলা সদর হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট ডা. ফৌজিয়া আখতার ও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. এষণা পাল। আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন। এর আগে গত শনিবার (১ জুন) বিকেলে জেলা শহরের মুন্সেফপাড়াস্থ খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের মালিক ডা. ডিউক চৌধুরীর ‘ভুল চিকিৎসায়’ পারভীন বেগম মারা যান বলে অভিযোগ করেন তার স্বজনরা। তবে এ অভিযোগ অস্বীকার করে ক্লিনিক কর্তৃপক্ষ।
"/>

খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে প্রসূতির মৃত্যুর ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি

3 June, 2019 : 10:55 am ২৩০

ব্রাহ্মণবাড়িয়া।।

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বেসরকারি ক্লিনিক খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে পারভীন বেগম (২৮) নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগে তিন সদস্যর একটি তদন্ত কমিটি গঠন করেছে সিভিল সার্জন কার্যালয়।

সোমবার (০৩ জুন) দুপুরের দিকে জেলার সিভিল সার্জন ডা. মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তদন্ত কমিটিতে জেলার কসবা উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হুমায়ূন কবিরকে প্রধান করা হয়েছে। বাকি দুই সদস্য হলেন- জেলা সদর হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট ডা. ফৌজিয়া আখতার ও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. এষণা পাল।

আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন।

এর আগে গত শনিবার (১ জুন) বিকেলে জেলা শহরের মুন্সেফপাড়াস্থ খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের মালিক ডা. ডিউক চৌধুরীর ‘ভুল চিকিৎসায়’ পারভীন বেগম মারা যান বলে অভিযোগ করেন তার স্বজনরা। তবে এ অভিযোগ অস্বীকার করে ক্লিনিক কর্তৃপক্ষ।

[gs-fb-comments]
Social Media Auto Publish Powered By : XYZScripts.com