আইনমন্ত্রী ছেলে পরিচয়ে হুইপের মেয়েকে উত্ত্যক্ত

26 July, 2019 : 11:12 am ১৭১

ব্রাক্ষণবাড়িয়া।।

আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে হিসেবে পরিচয় দিয়ে জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা গিনির মেয়েকে উত্ত্যক্ত করায় আকতার হোসেন (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার পুলিশ উপজেলার নোয়াগাঁও গ্রামের নানার বাড়ি থেকে আকতারকে গ্রেপ্তার করে।

আকতার কুমিল্লার দেবীদ্বার উপজেলার ইষ্ট গ্রামের আব্দুল সালামের ছেলে।

পুলিশ জানিয়েছে, আকতারের বাবা আব্দুল সালাম পেশায় একজন মাছ ব্যবসায়ী। কিন্তু আকতার নিজেকে আইনমন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সাংসদ। তাঁর কোনো সন্তান নেই। আকতার আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে হুইপ মাহবুব আরা গিনির মেয়েকে ফোনে উত্ত্যক্ত করত। বিষয়টি মন্ত্রীকে জানানো হয়েছে।

এ ছাড়াও আকতার কসবা উপজেলার এক যুবককে আদালতে পেশকার পদে চাকরি দেওয়ার নাম করে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা আত্মসাৎ করেন। এ সব ঘটনায় আইনমন্ত্রীর সাবেক এপিএস ও বর্তমান কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূইয়া বাদী হয়ে বুধবার আকতারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, গ্রেপ্তার হওয়া আকতারকে আজ দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়েছে। আদালত তাঁকে জেল হাজতে পাঠিয়েছেন।

কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল করিম জানান, আকতারের বিরুদ্ধে হুইপের মেয়েকে উত্ত্যক্ত করার বিষয়ে সত্যতা পাওয়া গেছে।

[gs-fb-comments]